মঙ্গলবার, ২১ জুন ২০২২, ০৭:৫৬ অপরাহ্ন
সর্বশেষ
বা‌গেরহা‌টে জেলা প্রশাস‌নের সা‌থে সরকারী বিদ‌্যাল‌য়ের অ‌ভিভাবক‌দের মত‌বি‌নিময় বাগেরহাট সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক পরিষদের কমিটি গঠন বাগেরহাটে পরিবার পরিকল্পনা সেবার মান উন্নয়নে ওয়ার্কিং কমিটির সভা বাগেরহাটে মহানবী (সাঃ)কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ ব্ল্যাকমেইল করে দেড় মাস ধর্ষণ, অভিযুক্তকে ডেকে নিয়ে গিয়ে খুন করল দশম শ্রেণির ছাত্রী! নবী মোহাম্মদ (সাঃ) কে নিয়ে কটূক্তি করায় বিজেপি নেতা গ্রেপ্তার বাগেরহাটে ক্লাইমেট-স্মার্ট প্রযুক্তির মাধ্যমে জলবায়ু পরিবর্তন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বাগেরহাটে জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল তথ্য অধিকার আইনের সুফল পাচ্ছে না বাগেরহাটের মানুষ বাগেরহাটের যাত্রাপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত




মোদির অনুষ্ঠান মাতালেন শাহরুখ খান

নতুনবার্তা ডেস্ক
  • প্রকাশ: রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

মহাত্মা গান্ধীর ১৫০তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একটি অনুষ্ঠান মাতিয়ে রাখলেন বলিউড সুপার স্টার শাহরুখ খান।

বলিউডের এ মহাতারকা বলেন, বদলাতে থাকা বিশ্ব পরিস্থিতিতে মহাত্মা গান্ধীর সঙ্গে ভারত ও পৃথিবীর নতুন করে পরিচয় করানোর দরকার। খবর এনডিটিভি।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পাশে দাঁড়িয়ে শাহরুখ বলেন, আমরা সবাই জানি আমাদের পরিষ্কার থাকতে হবে। কিন্তু প্রধানমন্ত্রী মোদি নতুন করে সেই আইডিয়াকে নিয়ে আসেন স্বচ্ছ অভিযানের মাধ্যমে। আমরা সবাই জানি, এর ফলে আরও সচেতনতা তৈরি হয়েছে।

তিনি আরও বলেন, আমি সত্যিই বিশ্বাস করি গান্ধীজিকে রি-লোড করা দরকার। পৃথিবী বদলাচ্ছে, তাই আমাদের দরকার গান্ধীজি ২.০ (প্রামাণ্যচিত্র)। আপনারা সবই ডিজিটালাইজড করেছেন।’

অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় চলচ্চিত্র জগতের সাম‌নে বক্তব্য রাখার সময় প্রধানমন্ত্রী ‘চলচ্চিত্র ও দূরদর্শনের জগৎকে’ অভিনন্দন জানান মহাত্মা গান্ধীর আদর্শকে জনপ্রিয় করে তোলার জন্য।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765