শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন




সাংবাদিকদের দলীয় মতদার্শের উর্দ্ধে থেকে কাজ করতে হবে — এস এম কামাল

বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশ: শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। তাই সাংবাদিকদের দলীয় মতদার্শের উর্দ্ধে থেকে কাজ করতে হবে। সাংবাদিকরা বিভিন্ন দলের থাকতে পারে, তবে প্রেসক্লাবকে দলীয় স্বার্থের উর্দ্ধে রাখতে হবে। শুক্রবার বিকালে বাগেরহাট প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাদের সাথে মতবিনিময় কালে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী দলীয় নেতাকর্মীদের কাছ থেকে তথ্য পাওয়ার আগেই সংবাদপত্রের নিকট থেকে সঠিক তথ্য পেয়ে যান। আর সেই তথ্য অনুযায়ী তিনি দ্রæত ব্যবস্থা গ্রহন করে থাকেন। তিনি সাংবাদিকদেরকে দলমতের উর্দ্ধে থেকে মাটি ও মানুষের উন্নয়নে সংবাদ প্রকাশের আহবান জানান।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বাগেরহাট প্রেসক্লাবে এসে পৌঁছালে নবনির্বাচিত সভাপতি নীহার রঞ্জন সাহা ও সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকী তাকে ফুল দিয়ে বরণ করে নেন। এসময়ে তিনি বাগেরহাট প্রেসক্লাবের নতুন কর্মকর্তাদের সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানে বাগেরহাট প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি নীহার রঞ্জন সাহা, সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকী, বর্তমান সভাপতি এ্যাড. মোজাফ্ফর হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু, বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক এবিএম মোশাররফ হুসাইন, রেজাউল করিম রেজা, শেখ আহসানুল করিম, আহাদ উদ্দিন হায়দার, সহ সভাপতি নকিব সিরাজুল হক, সহ সাধারন সম্পাদক শেখ আজমল হোসেন, তরফদার রবিউল ইসলাম, এস এম রাজ, এস এম সামছুর রহমান, ফকির হাসান আলী, মো. আজাদুল হক, অলীপ ঘটক, ইয়ামিন আলী প্রমূখ উপস্থিত ছিলেন।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765