শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন




বাগেরহাটে ইমামদের মাঝে কৃষকলীগ নেতার ঈদের পোশাক বিতরণ

বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশ: শুক্রবার, ১৫ মে, ২০২০

বাগেরহাটের চিতলমারীতে করোনার প্রভাবে অসচ্ছল ইমামদের মাঝে নিজস্ব তহবিল থেকে ঈদের পোশাক বিতরণ করেছেন উপজেলা কৃষকলীগ নেতা নাজমুল হক টিপু। শুক্রবার সকালে নিজ বাড়িতে চিতলমারী উপজেলার হিজলা ইউনিয়নের সকল মসজিদের ইমামদের মাঝে এই পোশাক বিতরণ করা হয়। এসময় চিতলমারী উপজেলা কৃষকলীগের যুগ্ন-আহবায়ক প্রাণকৃষ্ণ দত্ত ভগো, বাদশা শেখ, মাওলানা আলমগীর হোসেনসহ মান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

করোনা থেকে বিশ্ববাসিকে মুক্তি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাগেরহাট ১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

ইমামরা বলেন, করোনা পরিস্থিতিতে সরকারী নির্দেশনায় এবছর সীমিত সংখ্যাক মুসল্লি নিয়ে তারাবি নামাজ আদায় করতে হয়েছে। তাছাড়া তাদের আরবী শিক্ষা দানের ক্লাসও বন্ধ রয়েছে। যার ফলে এবছর ইমামদের ব্যপক আর্থিক ক্ষতির মধ্যে পড়তে হয়েছে। ইমামদের যখন নতুন কাপড় পরে ঈদের মাঠে যাওয়া অনিশ্চিত ছিল তখন নাজমুল হক টিপু তাদের ঈদের জন্য নতুন পাজামা পাঞ্জাবী প্রদান করেছেন। এটা সহতি উদ্যোগ।

নাজমুল হক টিপু বলেন, বাগেরহাট ১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের নির্দেশনায় করোনার শুরু থেকেই তিনি নিজস্ব অর্থায়নে অসহায়দের মাঝে খাদ্য সমগ্রী বিতরণ অব্যবহ রেখেছেন। ইমামরা এবছর মসজিদ থেকে কম সম্মানি পাওয়ায় তারা নতুন পোশাক পরতে পারবেন, এটা ভেবে তাদের মাঝে এই পোশাক বিতরণ করা হয়। এই ধারা অব্যহত থাকবে বলে তিনি জানান।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765