শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন




গ্রেটার খুলনা কমিউনিটি ইন কোরিয়ার কমিটি গঠন

নতুনবার্তা ডেস্ক
  • প্রকাশ: রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯

দক্ষিণ কোরিয়ার বিভিন্ন প্রান্তে বসবাসরত খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা জেলার প্রবাসীরা গ্রেটার খুলনা কমিউনিটি ইন কোরিয়ার কমিটি গঠন করেছেন।

গত ১৩ সেপ্টেম্বর শুক্রবার কোরিয়ার উইজম্বু সিটির পাতাল মার্কেট হলরুমে কমিটি গঠনের আগে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে আগামী এক বছরের জন্য একটি সমন্বয়ক কমিটি গঠন করা হয়। এই এক বছরের মধ্যে সব গ্রেটার খুলনাবাসীকে কমিউনিটির সঙ্গে সম্পৃক্ত করার জন্য কাজ করবে এ কমিটি।

এক বছর মেয়াদি ৫১ সদস্যবিশিষ্ট সমন্বয়ক কমিটির প্রধান সমন্বয়কের দায়িত্বে রয়েছেন- মো. হাসিবুল কবির হাসিব। সমন্বয়ক যথাক্রমে কেএম আসাদুজ্জামান আসাদ, মো. শান্ত শেখ, শেখ মো. ওমর এবং রবিউল ইসলাম বুলবুল। কোষাধ্যক্ষ মিজানুর রহমান সোহেল ও সহকারী কোষাধ্যক্ষ মোল্লা সাজ্জাদ হোসেন।

নির্বাহী সদস্যরা হলেন- জিএম কামাল, মেহেদী হাসান মোড়ল, মইনুল হাসান পলাশ, শেখ মামুন, মো. শারাফাত মোড়ল, ইমদাদুল ইসলাম মোড়ল, বিএম হাসিব, তরিকুল ইসলাম (রানা), জাকির হোসেন, ফিরোজ আলম শাওন, আম্মারুল ইসলাম, সোহেল বন্দ, শেখ মিতুল, এস এম শাহিনুল ইসলাম শাহিন, মো. আরিফ শেখ, মিন্টু সরকার, আবু হানিফ, সজীব গাজী, মো. রবিউল ইসলাম বন্দ, আশরাফুল আলম, ইমরান হোসেন, মো. রাজু শেখ, শেখ সজল, খায়রুল ইসলাম, আমানুল্লাহ আমান, মো. জাকির হোসেন, মো. জাহিদ হাসান, মাহাবুবুল আলম, সবুজ হোসেন, হুমায়ুন কবির, আল মামুন, শেখ তরিকুল ইসলাম, শেখ আরিফ, মো. আরিফুজ্জামান শাওন।

এ ছাড়া বাকি ১০ নির্বাহী সদস্যকে শিগগিরই আলোচনাসাপেক্ষে অন্তর্ভুক্ত করা হবে। সমন্বয়ক ও নির্বাহী সদস্যসহ ৫১ জনকে নিয়ে গ্রেটার খুলনা কমিউনিটি ইন কোরিয়ার যাত্রা শুরু হয়েছে।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765