শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ
বাগেরহাটে বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল বাগেরহাটে ষড়যন্ত্রের হাত থেকে মুক্তিযোদ্ধা পরিবারকে বাঁচাতে এলাকাবাসির মানববন্ধন ‘শত কোটিপতি ক্লাবে’ জাকারবার্গ’ বাগেরহাটে কমিউনিটি ব্যাংকের এটিএম বুথের উদ্বোধন পুলিশের গুলিতে নিহত মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন নোয়াখালীতে মানবিক পুলিশের সহযোগিতায় হুইলচেয়ার পেল ৪০ প্রতিবন্ধী এক নারীকে নিয়ে দুই স্বামীর দ্বন্দ্ব, সংঘর্ষে প্রাণ গেল প্রথম স্বামীর ফকিরহাট অনলাইন স্কুল: শিক্ষার নতুন দ্বার সাতক্ষীরায় মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত বাগেরহাটের রামপালে বন্দুকযুদ্ধে খুলনার শীর্ষ সন্ত্রাসী মিনা কামাল নিহত




ঈদের দিন যেসব জায়গায় বৃষ্টি হতে পারে

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ: রবিবার, ২৪ মে, ২০২০

ঈদুল ফিতরের দিন বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে সব জায়গায় নয়। কোথাও কোথাও আবার কালবৈশাখী ঝড় হওয়ারও আশঙ্কাও রয়েছে বলে জানানো হয়েছে।

আবহাওয়াবিদ আব্দুল মান্নান বলেন, ‘বেশির ভাগ অঞ্চলের মানুষ নির্বিঘ্নে ঈদের নামাজ পড়তে পারবেন। তবে দেশের বিভিন্ন অঞ্চলে বিশেষ করে রংপুর, সিলেট ও ময়মনসিংহ বিভাগে, সেইসঙ্গে ঢাকা, টাঙ্গাইল এবং কুমিল্লা অঞ্চলে বৃষ্টির আশঙ্কা আছে।’

‘তবে এই মৌসুমে ঝড়-বৃষ্টি হওয়া স্বাভাবিক। আগামীকাল সোমবার কালবৈশাখীও হতে পারে। তবে সেটি একেবারে নিশ্চিত করে বলা সম্ভব না এখনই’, যোগ করেন তিনি।

আম্পান দুর্বল হয়ে যে লঘুচাপ হয়েছিল সেটিও নেই। আকাশ পরিষ্কার। তবে বিচ্ছিন্নভাবে কোথাও কোথাও মেঘ আছে। ডিমলা, শ্রীমঙ্গল ও রাজারহাটে রোববারও বৃষ্টি হয়েছে। এ কারণেই সোমবারও কোথাও কোথাও বৃষ্টির আশঙ্কা করছেন আবহাওয়াবিদরা।

২৪ ঘণ্টার পূর্বাভাসেও বলা হয়েছে- টাঙ্গাইল, ঢাকা ও কুমিল্লা অঞ্চলসহ রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্য এলাকায় আকাশ আংশিক মেঘলাসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ













© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765