শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন




ঢাকায় আসছেন নারগিস ফাখরি

বিনোদন ডেস্ক
  • প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

এই প্রথম বাংলাদেশে আসছেন বলিউডের জনপ্রিয় নায়িকা নারগিস ফাখরি। গানবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস ও চেয়ারম্যান ফারজানা মুন্নির আমন্ত্রণে শনিবার ঢাকায় পা রাখবেন তিনি।

না, কোন চলচ্চিত্রে অভিনয়ের জন্য নয়, না কোন পারফরম্যান্স। ওই দিন বিশ্ব শান্তি দিবস উপলক্ষে গানবাংলা’র আয়োজনে মিউজিক ফর পিস কনসার্টে শুভেচ্ছা দূত হয়ে আসছেন তিনি। তথ্যটি নিশ্চিত করেছে গানবাংলা কর্তৃপক্ষ।

‘মিউজিক ফর পিস’ অর্থাৎ ‘শান্তির জন্য সংগীত’ স্লোগান নিয়ে দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক সংগীতায়োজন করছে গান বাংলা। তারই ধারাবাহিকতায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিত হতে যাচ্ছে এ বিশেষ কনসার্ট।

এতে ‘মিউজিক ফর পিস’ স্লোগানের স্বপক্ষে দাঁড়িয়ে শুভেচ্ছা বক্তব্য রাখতে আসছেন বলিউডের জনপ্রিয় এ নায়িকা।

২০১৮ সালে তাপসের একটি গানে মডেল হয়েছিলেন নারগিস ফাখরি। সে সময় ফেইসবুক লাইভে জানিয়েছিলেন হুট করে বাংলাদেশে এসে তিনি চমকে দেবেন সবাইকে। সে কথাই রাখতে চলেছেন নারগিস।

এ আয়োজনে নারগিস ফাখরি’র উপস্থিতি প্রসঙ্গে তাপস বলেন, “একসঙ্গে কাজ করতে গিয়ে দারুণ বন্ধুত্ব হয়েছিল আমাদের। গানবাংলার ‘উইন্ড অব চেঞ্জ’-এর সঙ্গেও পরিচিত হন তিনি। পাশাপাশি ‘মিউজিক ফর পিস’ স্লোগানের মাধ্যমে বিশ্বময় সুরে সুরে শান্তির আহ্বান জানানোর এ প্রক্রিয়ার সঙ্গেও একাত্মতা পোষণ করেন তিনি। সে টানেই আমাদের আমন্ত্রণে ঢাকায় আসছে নারগিস।”

কনসার্টের পাশাপাশি নারগিস ফাখরি ও ঢাকাই চলচ্চিত্রের তারকাদের উপস্থিতিতে চমকপ্রদ একটি ঘোষণাও দেবেন তাপস। কনসার্টে একসঙ্গে মঞ্চ মাতাবেন কৈলাশ খের, অদিতি সিং শর্মা ও তাপস অ্যান্ড ফ্রেন্ডস।

আমেরিকান মডেল ও অভিনেত্রী নারগিস ফাখরি ২০১১ সালের বলিউড চলচ্চিত্র ‘রকস্টার’ এ অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন। ২০১৩ সালে মাদ্রাজ ক্যাফে ও ২০১৪ সালের ‘মে তেরা হিরো’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে দারুণ জনপ্রিয়তা অর্জন করেন। এ ছাড়া তার উল্লেখযোগ্য চলচ্চিত্র স্পাই, আজাহার ও হাউজফুল থ্রি।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765