শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:০৭ অপরাহ্ন
সর্বশেষ
বাগেরহাটে প্রধানমন্ত্রীর চাচী রাজিয়া নাসেরের ২য় মৃত্যুবার্ষিকী পালন বাংলাদেশ শপ ওনার্স এন্ড বিজনেসম্যান সোসাইটির সাথে বাগেরহাটের ব্যবসায়ীদের মতবিনিময় বাগেরহাটে সহিংসতার ও নির্যাতনের শিকার নারীর রেফারেল বিষয়ক কর্মশালা বাগেরহাটে ইবতেদায়ী শিক্ষকদের জেলা সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে ‘অনলাইন প্লাটফর্মে জেন্ডার সংবেদনশীলতা’ বিষয়ক কর্মশালা বাগেরহাটে ওয়ার্কিং কমিটির মৎস্য প্রক্রিয়াজাত কারখানা পরিদর্শণ হাজারো বেকারের কর্মসংস্থান তৈরীর লক্ষ্যে কাজ করছেন তারা বাগেরহাটে হোমিওপ্যাথিক চিকিৎসকদের কর্মবিরতি বাগেরহাটে পরিবার পরিকল্পনা সেবার মান উন্নয়নে ওয়ার্কিং কমিটির সভা রামপালে পূর্ব শত্রুতার জের ধরে বসতবাড়িতে ঢুকে গাছপালা কর্তনের অভিযোগ




মোস্তাফিজের বউভাতে এলাহি কারবার

নতুনবার্তা ডেস্ক
  • প্রকাশ: শনিবার, ১৩ জুলাই, ২০১৯

বিশ্বকাপে প্রত্যাশামাফিক সাফল্য পায়নি বাংলাদেশ! তবে স্বমহিমায় উজ্জ্বল ছিলেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। ২০ উইকেট নিয়ে এখন পর্যন্ত টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ উইকেটশিকারী তিনি। স্বভাবতই তার প্রাপ্তিকে খাটো করে দেখার উপায় নেই।

বিশ্বমঞ্চে একের পর এক উইকেট তুলে নিয়েছেন ফিজ। সেই আনন্দে বাড়তি মাত্রা যোগ হচ্ছে শনিবার। এদিন তার বউভাত। এটি কাটার মাস্টারে জীবনে অন্যতম আনন্দময় ঘটনা হতে চলেছে।

গেল ২২ মার্চ মামাতো বোন সামিয়া পারভীন শিমুকে বিয়ে করেন মোস্তাফিজ। তখনই জানিয়েছিলেন, বউভাতের অনুষ্ঠান আয়োজন করবেন বিশ্বকাপের পর। কারণ, সেই সময় ক্রিকেট নিয়ে তার ব্যস্ততা ছিল চরম। অন্যকিছু নিয়ে ভাবার ফুরসত ছিল না।

কথামতো, ১৩ জুলাই বউভাত অনুষ্ঠান হচ্ছে মোস্তাফিজ-সামিয়ার। নববধূর আগমন উপলক্ষে বরের বাড়ি সেজেছে রাজকীয় সাজে, আলোক ঝলমলে শোভা পাচ্ছে নান্দনিক রূপে।

মোস্তাফিজের বড় ভাই মাহফুজুর রহমান মিঠু জানান, মোস্তাফিজের বউভাত অনুষ্ঠান রাঙাবেন প্রায় ২ হাজার আমন্ত্রিত অতিথি। ইতিমধ্যে নিমন্ত্রণের সব কাজ শেষ হয়েছে। বাড়ির সামনে তৈরি করা হয়েছে দৃষ্টিনন্দন তোরণ। সেখান থেকে ঘরের দরজা পর্যন্ত ঝকমক করছে বিদ্যুতের আলো। বর-কনের আসন সাজানো হয়েছে ফুল ও রঙিন আলোর সংমিশ্রণে। গোটা বাড়ির নান্দনিকতা দেখে মুগ্ধ হতেই হবে।

দ্য ফিজের বিয়ে উপলক্ষে সাড়া পড়ে গেছে সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে। তার পারিবারিক সূত্রে জানা গেল, অনুষ্ঠানে এক সাবেক মন্ত্রীসহ স্থানীয় সুধীজনেরা উপস্থিত থাকবেন । তবে জাতীয় দলের সব খেলোয়াড় থাকছেন না। তাদের নিয়ে ঢাকায় আরেকটি জমকালো অনুষ্ঠান আয়োজন করার পরিকল্পনা আছে তার।

বাঁহাতি পেসারের নবপরিণীতা সামিয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মনোবিজ্ঞান বিভাগের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী। তার স্বপ্নের রাণি ২০১৮ সালে দেবহাটার সখিপুর খান বাহাদুর আহসানউল্লাহ কলেজ থেকে এ প্লাস পেয়ে এইচএসসি পাস করেন। এর আগে ২০১৬ সালে নলতা হাইস্কুল থেকে তিনি গোল্ডেন এ প্লাস পেয়ে পাস করেন এসএসসি।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765