সোমবার, ১৬ মে ২০২২, ০৫:০৭ অপরাহ্ন
সর্বশেষ
স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্র মোকাবেলায় সকলকে সতর্ক থাকতে হবে -শেখ তন্ময় এমপি বর্তমান সরকারকে ক্ষমতায় রেখে কোন আলোচনা হতে পারে না – ড. এবিএম ওবায়দুল ইসলাম। বাগেরহাটে জেলা ওয়ার্কিং গ্রুপের সাথে স্থানীয় সরকারের কর্মকর্তাদের সভা ‘বাগেরহাটে ইউপি চেয়ারম্যানের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন ইউপি সদস্য’ ( ভিডিও) রমজানের চাঁদ দেখা গেছে, কাল রোজা বাগেরহাটে প্রতিবেশীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে কলেজ ছাত্রী ও মা বাগেরহাটে শিক্ষকদের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন বিএনপি দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত – শেখ তন্ময় এমপি বাগেরহাটে জাতীয় পাট দিবস পালিত বাগেরহাটে জেলা ওয়াকিং কমিটির সাথে সাতক্ষীরা কমিটির অভিজ্ঞতা বিনিময়




মেঘনায় নৌকা ডুবে ২ যুবক নিখোঁজ

চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশ: সোমবার, ২৬ আগস্ট, ২০১৯

চাঁদপুরে মেঘনা নদীতে নৌকা ডুবে ২ যুবক নিখোঁজ হয়েছেন। রোববার রাতে তাদের খোঁজে সদর উপজেলার হরিণা ফেরিঘাট এলাকাসহ বিভিন্ন স্থানে মাইকিং করতে দেখা গেছে স্বজনদের।

তার আগে সন্ধ্যায় চাঁদপুর শহরের পুরাণবাজার এলাকায় মেঘনা নদীতে ৯ যাত্রী নিয়ে নৌকাটি ডুবে যায়। এ সময় ৭ জনকে উদ্ধার করা হলেও সোমবার দুপুর পর্যন্ত অন্য দু’জনের খোঁজ মেলেনি।

নিখোঁজরা হলেন – জেলার সদর উপজেলার দক্ষিণ বালিয়া ইউনিয়নের বাখরপুর এলাকার মহসিন (২৬) ও খোকন (২৫)। তারা দু’জনই ঢাকায় চাকরি করেন।

নিখোঁজ খোকনের ভাই শাহ আলম ও মহসিনের ভাই মো. শুক্কুর বলেন, রোববার বিকেলে সদর উপজেলার আখনেরহাট থেকে নৌকা নিয়ে ঘুরতে বের হয় তারা। সন্ধ্যার দিকে নৌকাটি পুরাণবাজার দুধঘাট এলাকায় আসার পর নদীর স্রোতে পড়ে উল্টে যায়। এ সময় নদীতে ভাসতে থাকা ৭ জনকে একটি ট্রলার এসে উদ্ধার করে। কিন্তু পানিতে তলিয়ে যান মহসিন ও খোকন। ১৮ ঘণ্টা পেরিয়ে গেলেও তাদের খোঁজ পাওয়া যায়নি।

চাঁদপুর নৌপুলিশের এসপি মোশারফ হোসেন বলেন, ৭ বন্ধু মিলে নৌকা ভ্রমণে বের হলে পুরাণবাজার মেঘনা নদীতে নৌকাটি ডুবে যায়। এতে নৌকার দুই মাঝি ও তাদের ৫ বন্ধু উদ্ধার হলেও দুই জন এখনও নিখোঁজ রয়েছে। দুর্ঘটনার খবর পাওয়ার পর থেকেই নৌপুলিশ এবং ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা নদীতে অভিযান চালাচ্ছে।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765