রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:১৪ অপরাহ্ন
সর্বশেষ
বাগেরহাটে ওয়ার্কিং কমিটির মৎস্য প্রক্রিয়াজাত কারখানা পরিদর্শণ হাজারো বেকারের কর্মসংস্থান তৈরীর লক্ষ্যে কাজ করছেন তারা বাগেরহাটে হোমিওপ্যাথিক চিকিৎসকদের কর্মবিরতি বাগেরহাটে পরিবার পরিকল্পনা সেবার মান উন্নয়নে ওয়ার্কিং কমিটির সভা রামপালে পূর্ব শত্রুতার জের ধরে বসতবাড়িতে ঢুকে গাছপালা কর্তনের অভিযোগ বা‌গেরহা‌টে কনসালটেশন ওয়ার্কশপ অনু‌ষ্ঠিত বাগেরহাটে আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস পালিত বাগেরহাটে মাতৃত্বকালীন ভাতা প্রদান কর্মসূচির উপকারভোগীদের প্রশিক্ষন শুরু দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের দাত ভাঙ্গা জবাব দেয়া হবে – শেখ তন্ময় এমপি চিতলমারীতে বিক্ষোভকারীদের ইটের আঘাতে কৃষকলীগ নেতা আহত




ফিল্ডিংয়ে আজও হতশ্রী বাংলাদেশ

নতুনবার্তা ডেস্ক :
  • প্রকাশ: শুক্রবার, ৫ জুলাই, ২০১৯

টস জিতে ‘৫০০ রানের’ লক্ষ্য ধরে ব্যাট করছে পাকিস্তান। কিন্তু শুরুতে মেহেদি মিরাজ এবং সাইফউদ্দিনের বলে সুবিধা করতে পারেনি তারা। ম্যাচের অষ্টম ওভারে সাইফউদ্দিনের বলে ক্যাচ দিয়ে ফেরেন ফখর জামান। সেই ধাক্কা ইমাম-উল ও বাবর আযম সামলে নিয়েছেন।

পাকিস্তান ২৮ ওভারে ১ উইকেট হারিয়ে ১৪৪ রান তুলেছে। ফখর জামান ১৩ রানে আউট হন। ইমাম উল হক ৫৩ রানে ব্যাট করছেন। তার সঙ্গী বাবর আযম খেলছেন ৭১ রান করে। তারা দু’জনে গড়েছেন ১২১ রানের জুটি।

বাংলাদেশে ফিল্ডিংয়ে এ ম্যাচেও হতশ্রী দশা। মোসাদ্দেক ক্যাচ ছেড়েছেন বাবার আযমের। পাকিস্তান ব্যাটসম্যানের রান তখন ৫৭।এছাড়া মুশফিকও একটা সুুযোগ হাতছাড়া করেন। চার ছাড়া, সিঙ্গেল দিয়ে দেওয়া তো আছেই। এর আগে রোহিত এবং ওয়ার্নারের ক্যাচ ফেলে। দু’জনই সেঞ্চুরি করে মাঠ ছাড়েন।

লর্ডসে লড়াইটা বাংলাদেশ দলের জন্য পাঁচে থেকে শেষ করার। বাংলাদেশ হারলে আর গ্রুপ পর্বের শেষ দিন দক্ষিণ আফ্রিকা জিতলে পয়েন্ট টেবিলে আটে নেমে যাবে বাংলাদেশ। সেমির লড়াই করা একটা দলের জন্য সাত কিংবা আটে থেকে শেষ করা হবে হতাশার। টাইগাররা তাই পুরোটা দিয়েই খেলবে এ ম্যাচে।

কনুইয়ের ইনজুরিতে পড়া মুশফিকুর রহিম খেলবেন কি-না প্রশ্ন ছিল। তবে দলে আছেন তিনি। ফিরেছেন মেহেদি মিরাজ। তাকে জায়গা করে দিতে বেঞ্চে বসতে হয়েছে রুবেল হোসেনকে। এছাড়া সাব্বির রহমানের জায়গায় ভারতের ম্যাচে ইনজুরির কারণে খেলতে না পারা মাহমুদুল্লাহ রিয়াদ ফিরেছেন দলে।

বাংলাদেশ দলের পেসার মুস্তাফিজুর রহমানের ওয়ানডে শততম উইকেটের মাইলফলকের জন্য দরকার দুই উইকেট। কীর্তিটা তিনি লর্ডসে করেই স্মৃতি পাতা ভারী করতে চান। এছাড়া শুরুর ওভারগুলোতে বাংলাদেশ দল উইকেট নিতে পারেনি। দশ দলের মধ্যে প্রথম পাওয়ার প্লেতে উইকেট নেওয়ার বিচারে সবার পরে আছে বাংলাদেশ। বিশ্বকাপে শেষ ম্যাচ খেলতে নামবেন মাশরাফি। দলকে তাই তাকে বিশ্বকাপের বিদায়ী উপহার দিতে মুখিয়ে আছে।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস, মাহমুদুল্লাহ, মোসাদ্দেক হোসেন, সাইফউদ্দিন, মেহেদি মিরাজ, মাশরাফি মর্তুজা, মুস্তাফিজুর রহমান।

পাকিস্তান একাদশ: ফখর জামান, ইমাম-উল হক, বাবর আযম, মোহাম্মদ হাফিজ, হারিস সোহেল, সরফরাজ আহমেদ, ইমাদ ওয়াসিম, শাদাব খান, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির, শাহিন শাহ আফ্রিদি।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765