শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৭ অপরাহ্ন




৩৩৩ জনকে নিয়োগ, বেতন ২৬ হাজার টাকা

নতুনবার্তা ডেস্ক
  • প্রকাশ: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯

জনবল নিয়োগ দেবে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। তিনটি পদে মোট ৩৩৩ জনকে নিয়োগ দেবে। এই লক্ষ্যে সম্প্রতি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

কোন পদে কতজন সহকারী হিসাবরক্ষক পদে ১০ জন, উচ্চমান হিসাব সহকারী পদে ২৩ জন এবং নিম্নমান হিসাব সহকারী পদে ৩০০ জনকে নিয়োগ দেয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে বাণিজ্যে স্নাতক পাস সহ উচ্চমাধ্যমিক, মাধ্যমিক পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা ও উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতা প্রয়োজন।

বয়স

আবেদনকারীর বয়সসীমা ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধা কোটায় ৩২ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন স্কেল

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী

সহকারী হিসাবরক্ষক ও উচ্চমান হিসাব সহকারী পদের বেতন ১১০০০-২৬৫৯০ টাকা এবং নিম্নমান হিসাব সহকারী পদের বেতন ৯৩০০-২২৪৯০ টাকা

যেভাবে আবেদন

আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http://bpdb.teletalk.com.bd) মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।আছে।অনলাইনে আবেদনপত্র যথাযথভাবে পূরণপূর্বক নির্দেশমতে ছবি এবং স্বাক্ষর আপলোডের পর আবেদনপত্র সাবমিশন সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application Previwe দেখা যাবে। নির্ভুলভাবে আবেদনপত্র সাবমিট করা হলে প্রার্থী একটি ইউজার আইডিসহ ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি অ্যাপ্লিকেন্টস কপি পাবেন। অ্যাপ্লিকেন্টস কপি ডাউনলোড ও প্রিন্ট করে সংরক্ষণ করতে হবে।

ইউজার আইডি নম্বরটি ব্যবহার করে ৭২ ঘণ্টার মধ্যে টেলিটকের মাধ্যমে পরীক্ষা ফি জমা দিতে হবে। টাকা জমা না দেয়া পর্যন্ত আবেদন পূর্ণাঙ্গ হবে না।

টেলিটকে এসএমএস পাঠাতে প্রথমে ecs <স্পেস> UserID লিখে 16222 নম্বরে সেন্ড করতে হবে। পরে মোবাইল ব্যালেন্স থেকে ফি কেটে ফিরতি এসএমএসে UserID ও Password জানিয়ে দেয়া হবে। পরবর্তী ধাপের জন্য এটি সংরক্ষণ করতে হবে, যা দিয়ে পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে হবে।

আবেদনের সময়সীমা

অনলাইনের মাধ্যমে আবেদন ও ফি প্রদান শুরু হবে ৯ সেপ্টেম্বর, ২০১৯ সকাল ১০টায় এবং শেষ হবে ৩০ সেপ্টেম্বর, ২০১৯ বিকেল ৫টা।

সূত্র : (http://bpdb.teletalk.com.bd)

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765