শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন




শরীয়তপুরে অটোরিক্সা চালকের লাশ উদ্ধার

শরীয়তপুর প্রতিনিধি
  • প্রকাশ: বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯

 

শরীয়তপরের বিসিক শিল্প নগরীরর একটি নির্মানাধীন ব্যবসা প্রতিষ্ঠান থেকে এক অটোরিক্সা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় পালং মডেল থানায় মামলা প্রক্রিয়া চলছে। অটোরিক্সা চালকের বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার হাবিবপুর এলাকায়।

চর পালং এলাকার মহসিন বেপারী জানান, গত শনিবার সকাল অনুমান ৯টায় কুদ্দুছ মোড়ল নামে এক অটোরিক্সা চালক চর পালং মহি উদ্দিন বাদল বেপারীর বাড়ি থেকে অটোরিক্সা নিয়ে শহরে বের হয়। এরপর আর বাসায় ফিরেনি।অনেক খোঁজা খুঁজি করেও তার কোন সন্ধান মেলেনি। এ ব্যাপারে পালং মডেল থানায় সাধারন ডায়েরী করা হয়েছে। আজ বুধবার সকাল  ৯টায় শরীয়তপুরের বিসিক শিল্প নগরীরএলাকায় মাইকিং করতে আসলে স্থানীয় লোকজন জানায় বিসিক শিল্প নগরীর নির্মানাধীন একটি ব্যবসা প্রতিষ্ঠানের মধ্যে একটি মরদেহ পড়ে আছে। খবর পেয়ে স্বজন ও বাড়িওয়ালা ঘটনাস্থলে গিয়ে লাশ সনাক্ত করে। স্থানীয় লোকজন পালং মডেল থানা পৃুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

নিহতের স্ত্রীর বড় ভাই সাবজাল বিশ্বাস বলেন, কুদ্দুস মোড়ল দীর্ঘদিন যাবত শরীয়তপুরে বসবাস করে অটোরিক্সা চালায়। শনিবার বাসা থেকে অটোরিক্সা নিয়ে বের হয়। এরপর আর কোন খোজ মিলেনি। বুধবার সকালে বিসিক এলাকায় তার মরদেহ পাওয়া যায়।
পালং মডেল থানার ওসি অপারেশন মোঃ আশরাফ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765