বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন




শরণখোলা উপজেলা চেয়ারম্যান কামাল আকন না ফেরার দেশে

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি
  • প্রকাশ: বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯

বাগেরহাটের শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি উপজেলা কামাল উদ্দিন আকন (৬২) বৃহস্পতিবার ভোরে চিকিৎসার জন্য খুলনা নেয়ার পথে ইন্তেকাল করেছন (ইন্নাল্লিলাহি ….. রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, এক মেয়ে, শতবর্ষি বাবা, তিন ভাইসহ অসংখ্য আত্মীয়-স্বজন, রাজনৈতিক সহচর ও গুণগ্রাহী রেখে গেছেন।

কামাল উদ্দিন আকন ১৯৭০ সালে তৎকালিন থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। ২০০৪ সাল থেকে টানা ১৫ বছর ধরে তিনি উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়া সদর ওয়ার্ডের ইউপি সদস্য এবং দু’বার ইউপি চেয়ারম্যান এবং তিনবার উপজেলা পরিষদের চেয়াম্যান নির্বাচিত হন। মরহুম কামাল উদ্দিন আকন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন আকনের মেঝ ছেলে এবং বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রয়াত শহীদ মনিরুজ্জামান বাদলের বড় ভাই। তার এ আকস্মিক মৃত্যুর সংবাদ মুহূর্তের মধ্যে সর্বত্র ছড়িয়ে পড়লে দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। তাকে শেষবারের মতো দেখার জন্য মানুষের ঢল নামে। এসময় এক হৃদয়বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়।

মরহুমের প্রতি শ্রদ্ধা জানিয়ে উপজেলার সদরের ব্যবসায়ীরা সমস্ত দোকান ও স্কুল-কলেজসহ সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা করেছেন। বাদ আসর উপজেলা সদরের রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুলের মাঠে জানাজা শেষে মরহুমের মরদেহ রায়েন্দা বাজারস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765