বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন




রংপুরে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২, আহত ৪০

রংপুর প্রতিনিধি
  • প্রকাশ: শনিবার, ১৭ আগস্ট, ২০১৯

রংপুরে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে ২ জনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ৪০ জন যাত্রী। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাত পৌনে ১১টার দিকে রংপুর মহানগরীর হাজিরহাট মন্থনা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে।
দুঘর্টনার বিষয়টি নিশ্চিত করেছেন আরপিএমপির সহকারী পুলিশ কমিশনার (পরশুরাম জোন) শেখ মো. জিন্নাহ আল মাহমুদ। তিনি জানান, রাত পৌনে ১১টার দিকে তেতুলিয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী কান্তি পরিবহন বাসটি হাজিরহাট মন্থনা এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে আনিছুর ররহমান আনিছ (৪০) নামের একজন নিহত হয়েছেন। তিনি দিনাজপুরের মৃত খলিলুর রহমানের ছেলে। এছাড়া আহতদের মধ্যে রংপুর মেডিকেলে নেওয়ার পরই আরো একজন মারা যায়। তার পরিচয় জানা যায়নি।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে। রাত ১টা পর্যন্ত ঘটনাস্থল থেকে অন্তত ৪০ জনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই পুলিশ কর্মকর্তা জানান, আহতদের মধ্যে ৮ জনের অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। বাসে থাকা যাত্রীদের বেশিরভাগই তেতুলিয়া, পঞ্চগড়, ঠাকুরগাঁও, দিনাজপুর ও নীলফামারী জেলার যাত্রী। তারা ঈদের ছুটি শেষে ঢাকায় ফিরছিলেন।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765