মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন




বাগেরহাটে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি শুরু

বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

নিয়োগবিধি সংশোধন করে বেতন বৈষম্য নিরসনের দাবিতে বাগেরহাটে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করেছেন স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা। বাংলাদেশ হেলথ অ্যাসিসটেন্ট অ্যাসোসিয়েশন ও দাবি বাস্তাবায়ন সমন্বয় পরিষদের আয়োজনে বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল থেকে বাগেরহাট সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা এই কর্মসূচিতে অংশ নেয়। এরফলে জেলায় টিকাদান কর্মসূচিসহ সব কার্যক্রম বন্ধ রয়েছে।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, দাবি বাস্তাবায়ন সমন্বয় পরিষদের বাগেরহাট জেলা শাখার আহবায়ক মো: আসলাম হোসেন ফরাজি, সদস্য সচিব মো. আরাফাত হোসেন, রবিউল ইসলাম, মোসা. সাইফুন নাহার, জাকির হোসেন, জাহিদুর রহমান প্রমুখ।
বক্তরা বলেন, আমাদের দাবি নিয়োগবিধি সংশোধনসহ ক্রমানুসারে স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরির্দশক ও স্বাস্থ্য সহকারীদের বেতন গ্রেড ১৬তম থেকে যথাক্রমে ১১, ১২ ও ১৩তম গ্রেডে উন্নীত করা। দাবি আদায় না হওয়া পর্যন্ত এ কর্মসূচি চলবে। এ সময় কোন টিকাদান কমর্সূচিতেও অংশ নেয়া হবে না।

তারা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৯৮ সালের ৬ ডিসেম্বর স্বাস্থ্য সহাকারী, সহকারী স্বাস্থ্য পরির্দশক ও স্বাস্থ্য পরিদর্শকদের এক মহাসমাবেশে আমাদের বেতন বৈষম্য নিরসনের ঘোষণা দিয়েছিলেন। ২০১৮ সালে ২ জানুয়ারী তৎকালীন স্বাস্থ্যমন্ত্রী তাদের দাবি মেনে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য একটি কমিটি গঠন করে দেন। এছাড়াও চলতি বছরের ২০ ফেব্রুয়ারি আমরা হাম-রুবেলা ক্যাম্পেইনের কার্যক্রম বর্জন করলে স্বাস্থ্যমন্ত্রী, সচিব ও মহাপরিচালক তাদের দাবি মেনে নিয়ে লিখিত সমঝোতা পত্রে স্বাক্ষর করেন। কিন্তু সেই প্রতিশ্রুতি বাস্তবায়ন হয়নি।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

15 thoughts on "বাগেরহাটে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি শুরু"

  1. erotik says:

    Congratulations Danesha! You definitely have to live your life and follow your dreams! Francene Laird Valentina

  2. erotik says:

    Some times its a pain in the ass to read what people wrote but this internet site is very user pleasant! Bobby Arthur Sarid

  3. kill yourself! commit suicide? how to commit suicide ? Download legal child porn.. Legal Child porn cloud free – GOOGLE PORN

  4. Sohbet says:

    Yorum yapmak serbest herkes sitemize yorum yaparak backlink alabilir sohbet

  5. masal oku says:

    masal oku sitesi için hemen incelemek artık çok basit

  6. Hafif çelik yapılar, prefabrik yapılar gibi kolaylıkla kurulabilen yapılardır. Hafif Çelik Yapı

  7. Zayıflama merkezi bulmak, kilo vermek isteyenler için önemli bir adımdır. İstanbul Zayıflama Merkezi, başakşehir bölgesinde yer almasıyla, bölgede yaşayanlara kolaylık sağlamaktadır.

  8. İstanbul zayıflama merkezleri arasında Başakşehir zayıflama merkezleri, bölgedeki kişilere sunduğu hizmetlerle öne çıkmaktadır.

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765