মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন




বাগেরহাটে সহিংসতার ও নির্যাতনের শিকার নারীর রেফারেল বিষয়ক কর্মশালা

বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশ: বুধবার, ২ নভেম্বর, ২০২২

বাগেরহাটে সহিংসতার ও নির্যাতনের শিকার নারীর মতামতের ভিত্তিতে ইতিবাচক ও সমšি^ত রেফারেল বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২ নভেম্বর) সকালে কোডেক সম্মেলন কেন্দ্রে ইউএনএফপিএ এর সহযোগীতায় আরআরএফ এর আয়োজনে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক মো: শাহীনুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কর্মশালার উদ্বোধন করেন।

 

আরআরএফ এর নির্বাহী পরিচালক ফিলিপ বিশ্বাসের সভাপতিত্বে কর্মশালায় অন্যান্যেদের মধ্যে বক্তব্য দেন, বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো: আসাদুজ্জামান, ডেপুটি সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান, জেলা তথ্য কর্মকর্তা মেহেদী হাসান, সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক মো: রফিকুল ইসলাম, সদর উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান রিজিয়া পারভিন, কচুয়া উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান তাসলিমা বেগম, মোরেলগঞ্জ উপজেলা ভাইচ চেয়ারম্যান আজমির নাহার. বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নীহার রঞ্জন সাহা, সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আজগর আলী, ইউএনএফপিএ এর জেন্ডার ইউনিটের টেকনিক্যাল অফিসার রুমানা পারভিন, ডা: রেজাউর রহমান মিল্টন, আরআরএফ এর পরিচালক (ট্রেনিং) আবুল কালাম আজাদ, প্রোগ্রাম কো-অর্ডিনেটর নার্গিস আনিসা পিয়া, উপ-পরিচালক মো: মকবুল আহম্মেদ, উদয়ন বাংলাদেশের নির্বাহী পরিচালক শেখ আসাদ, সুপ্তি মহিলা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ঝিমি মন্ডল প্রমুখ।

বক্তারা. সহিংসতার ও নির্যাতনের শিকার নারীর মতামতের ভিত্তিতে ইতিবাচক ও সমšি^ত রেফারেল নির্বাচনের ক্ষেত্রে করণীয় বিষয়ে নানা মতামত তুলে ধরেন।

‘মাল্টিসেক্টর রেফারেল মেকানিজম অব জিবিভি সারভাইবরস ফর জিও-এনজিও স্টেকহোল্ডার’ প্রকল্পের আওতায় এই কর্মশালায়, জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন সরকারী বেসরকারী সংস্থার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765