শুক্রবার, ২২ মার্চ ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন




বাগেরহাটে নির্বাচনী সহিংসতায় মেম্বর প্রার্থীর চাচা নিহত, আহত-১৫, বাড়ীঘর ভাংচুর

বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশ: বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

বাগেরহাটের মোল্লাহাটে প্রতিদ্বন্দি দুই ইউপি সদস্য প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে আসাদ শেখ (৬৫) নামে একজন নিহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের শাষন গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় নারীসহ ১৫ জন আহত হয়েছে। নিহত আসাদ শেখ চুনখোলা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও প্রার্থী মামুন শেখের চাচা এবং শাষন গ্রামের মৃত কানাই শেখের ছেলে। নিহতের ঘটনার পরপরই দুই প্রতিদ্বন্দি প্রার্থীর সমর্থকদের বাড়ীঘরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। বাগেরহাটে অতিরিক্ত পুলিশ সুপার মীর মো: শাফিন মাহমুদের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে রয়েছে।

পুলিশ জানায়, মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের শাষন গ্রামে দুই ইউপি সদস্য প্রার্থী মামুন শেখ ও কিবরিয়ার কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে শুরু হয়। এক পর্যায়ে ইউপি সদস্য প্রার্থী কিবরিয়ার কর্মী-সমর্থকদের হামলায় প্রতিদ্বন্দি প্রার্থী ও বর্তমান ইউপি সদস্য মামুন শেখের চাচা আসাদ শেখ নিহত ও উভয় পক্ষের নারীসহ ১৫ জন আহত হয়। এরপর পরই গোটা এলাকায় দুই প্রতিদ্বন্দি প্রার্থীর কর্মী-সমর্থকরা নতুন করে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ভাংচুর ও হামলা করা হয় বাড়ীঘরে। পুলিশ আহতদের উদ্ধার করে মোল্লাহাট ও গোপালগঞ্জ জেলা হাসপাতালে পাঠিয়েছে।

বাগেরহাটে অতিরিক্ত পুলিশ সুপার মীর মো: শাফিন মাহমুদ ঘটনাস্থল থেকে মোবাইলে জানান, সংঘর্ষের পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রনে রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার ও আহতের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।##

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765