মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:১৭ অপরাহ্ন




বগুড়ায় সন্ত্রাসীর পা কেটে নিল প্রতিপক্ষ সন্ত্রাসীরা

বগুড়া প্রতিনিধি
  • প্রকাশ: শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৯

বগুড়ায় পূর্ব বিরোধের জেরে হাবিল আহম্মেদ (৪৫) নামের এক সন্ত্রাসীর একটি পা কেটে নিয়েছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। বৃহস্পতিবার রাত ১১ টার দিকে বগুড়া শহরতলীর সাবগ্রাম চান্দুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটে।

হাবিল আহম্মেদ চান্দপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে। তার নামে বগুড়া সদর থানায় আটটি মামলা রয়েছে বলে দাবি পুলিশের। এর মধ্যে পাঁচটি মাদকের এবং তিনটি মারপিটের মামলা।

পুলিশ ও স্থানীয়রা জানান, হাবিল ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। মাদক ব্যবসা নিয়ে প্রতিপক্ষ গ্রুপের সঙ্গে তার বিরোধ রয়েছে। বৃহস্পতিবার রাতে হাবিল ও তার সহযোগীরা চান্দপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বাঁশ বাগানে মাদক সেবন করছিল। হঠাৎ প্রতিপক্ষের সন্ত্রাসীরা সেখানে হামলা চালায়। এ সময় হাবিলের সহযোগীরা পালিয়ে যান। পরে প্রতিপক্ষের সন্ত্রাসীরা হাবিলকে রাম দা দিয়ে কুপিয়ে আহত করেন এবং তার ডান পা হাঁটুর নিচ থেকে কেটে নিয়ে যায়। তার চিৎকারে স্থানীয়রা ছুটে গিয়ে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে হাবিলের কাটা পা উদ্ধার করে।

হাবিলের মা জমেলা খাতুন জানান, রাতে হাবিল বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার সময় হাবিলের শত্রুরা হাবিলের উপর হামলা চালিয়ে পা কেটে ফেলে।

নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ জামিরুল ইসলাম বলেন, পূর্বের শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা হাবিলের উপর হামলা করেছে। হাবিলের বিরুদ্ধে সদর থানায় আটটি মামলা রয়েছে বলেও তিনি জানান।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765