বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন




নির্বাচিত হলে মোরেলগঞ্জ-শরণখোলাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করা হবে -এ্যাড. আমিরুল আলম মিলন

বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশ: সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০

বাগেরহাট-৪(মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন বলেছেন, ‘নির্বাচিত হলে মোরেলগঞ্জ শরণখোলাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করে একটি শান্তির জনপদে পরিনত করা হবে। একই সাথে এই অঞ্চলে পর্যটনসহ বিভিন্ন খাতে বিশেষ উন্নয়ন করা হবে। সোমবার (১৭ ফেব্রুয়ারী) সন্ধায় নেতাকর্মীদের নিয়ে বাগেরহাটের হজরত খানজাহান আলী (রহ:) এর মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, নির্বাচিত হলে মোরেলগঞ্জের পানগুছি নদীতে সেতু ও বেরিবাধসহ সদ্য প্রয়াত সংসদ সদস্য ডাঃ মোজাম্মেল হোসেনের অসমাপ্ত কাজ পর্যায় ক্রমে সমাপ্ত করবেন।

এ্যাড. আমিরুল আলম মিলন বলেন, ‘সারা জীবন মানুষের ভালোবাসা নিয়ে রাজনীতি করেছি। মানুষের ভালবাসাই আমার সম্বল। আগামী নির্বাচনে জনগন বিপুল ভোটের ব্যবধানে এই আসনের জনগন নৌকাকে বিজয়ী করবে।’

এসময় আরো উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, বাগেরহাট-২ আসনের সাবেক সংসদ সদস্য এ্যাড. মীর শওকাত আলী বাদশা, মোরেলগঞ্জ পৌর মেয়র মনিরুল হক তালুকদার, উপজেলা ভাইচ চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি এ্যাড. শাহ ই আলম টুকু, সাধারন সম্পাদক আব্দুল বাকী তালুকদার প্রমুখ। এসময় মোরেলগঞ্জ- শরণখোলার কয়েক‘শ নেতাকর্মী উপস্তিত ছিলেন।

এর আগে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেন।
১০জানুয়ারি বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেনের মৃত্যু হলে আসনটি শূন্য হয়। গত ৬ ফেরুয়ারি নির্বাচন কমিশন এ আসনে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে। আগামী ২১ মার্চ এই আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।
গত শনিবার শনিবার (১৫ ফেরুয়ারি) গণভবনে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত আওয়ামী লীগের সংসদীয় বোর্ড এবং স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথসভায় এ্যাড. আমিরুল আলম মিলনকে বাগেরহাট-৪ আসনে মনোনয়ন দেয়া হয়।

ভিডিও দেখুন

 

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765