শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন




একাত্তরের পরাজিত শক্তিরাই বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতা করছে – আমিরুল আলম মিলন এমপি

বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশ: মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. আমিরুল আলম মিলন বলেছেন, ‘যারা একুশে ফেব্রæয়ারী ভাষা আন্দোলনের বিরোধীতা করেছে, যারা ১৯৭১ সালে ৩০ লক্ষ মানুষকে শহীদ করেছে, মা-বোনের সম্ভ্রমহানি করেছে তারা আজ আবার মাথাচাড়া দিয়ে উঠেছে। তারাই বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধীতা করছে। শেখ মুজিবের ডাকে যে বাংলার ত্রিশ লক্ষ মানুষ আত্মহুতি দিয়েছে, সেই বাংলায় শেখ মুজিবের ভাস্কর্য হবে না, এই দু:স্বপ্ন যারা দেখেন তারা বোকার স¤্রাজ্যে বাস করেন। ঘরে চলে যান, একটি হাত বাড়াবেন না, একটি পা বাড়াবেন না, মাটির সাথে মিশে যাবেন।’ মঙ্গলবার বিকেলে মোরেলগঞ্জের কাপুড়িয়াপট্টি এলাকায় সন্ত্রাস ও মৌলবাদ বিরোধী বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হেফাজাত নেতাদের তিনি আরো বলেন, ‘বিএনপির ছত্রছায়ায় খালেদা জিয়ার প্রকাশ্য নির্দেশে রাস্ট্র ক্ষমতা দখল করার জন্য মতিঝিলে বিশাল সবাবেশ করেছিলেন, মাত্র তিনটা সাউন্ড গ্রেনেড ফোটানো হয়েছিল, জুতা নিয়ে বাড়ি যাওয়ার সময় পাননি, এবার পরনের কাপড় নিয়ে যেতে পারবেন না।’

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, পৌর মেয়র মনিরুল হক তালুকদার, যুবলীগ আহ্বায়ক মোজাম্মেল হক, যুগ্ম আহবায়ক অ্যাড. তাজিনুর রহমান।
সন্ত্রাস ও মৌলবাদ বিরোধী বিক্ষোভ সমাবেশে মোরেলগঞ্জ ও শরণখোলা উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765