শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন




উজিরপুরে প্রবাসী ড. এম মনিরুজ্জামানের উদ্যোগে ত্রান বিতরণ

উজিরপুর ( বরিশাল ) প্রতিনিধি :
  • প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

যুক্তরাজ্য প্রবাসী প্রফেসর ড. এম মনিরুজ্জামানের (মনির) অর্থায়নে বরিশালের উজিরপুরে অসহায় কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ।

গত ৩ দিনধরে উপজেলার বিভিন্ন এলাকায় করোনা ভাইরাসের কারণে ঘর বন্দি ও কর্মহীন অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয় । এসময় ২ শতাধিক প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এসব খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, তেল, আলু, চিনি, বিস্কুট ও সাবান ।

উজিরপুর উপজেলার কেশব কাঠী,সাতলা,ওটরা, চকমান,মশাং,বানারী পাড়ার সৈয়দকাঠী ইউনিয়নের, সৈয়দ কাঠীসহবেশকিছু এলাকায় এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য, যুক্তরাজ্য প্রবাসী প্রফেসর ড. এম মনিরুজ্জামান (মনির) বরিশালের উজিরপুর উপজেলার মধ্য কেশবকাঠী কৃতি সন্তান। তিনি অসহায় গরীবের পরম বান্ধব । তার এলাকার প্রত্যেটি মানুষের সাথে নিবিড় সম্পর্ক রয়েছে । তিনি এলাকার ধর্মীয় অনুদান সহ,মসজি নির্মান সংস্কার আবাসন তৈরী করে দেওয়া এবং স্কুল কলেজ অনুদান দেওয়া,অসহায় মেধাবী ছাএ ছাএীদের লেখা পড়ার খরচ বহন করা ও অসহায় অসুস্থ মানুষের চিকিৎসা খরচ প্রদান করেন থাকেন । এছাড়াও বাংলাদেশ থেকে লন্ডনে যারা লেখাপড়ার জন্য আগ্রহী কিংবা গিয়াছ তাদেরকে অর্থ সহ বিভিন্ন সহযোগীতা করে থাকেন প্রফেসর ড. এম মনিরুজ্জামান (মনির) ।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765