বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:১১ অপরাহ্ন




ইন্টারপোলের মাধ্যমে বাগেরহাটের ফাঁসির আসামী মাসুম ভারতে গ্রেফতার

শরণখোলা প্রতিনিধি
  • প্রকাশ: রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

বাগেরহাটের শরণখোলার চাঞ্চল্যকর জাহিদুল (২৫) হত্যা মামলার ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী মাসুম হাওলাদারকে ইন্টারপোলের মাধ্যমে ভারতের নয়াদিল্লী থেকে গ্রেফতার করা হয়েছে। শরণখোলা থানা পুলিশের তথ্য অনুযায়ী গত বৃহস্পতিবার তাকে ভারতীয় পুলিশ গ্রেফতার করে বাংলাদেশ পুলিশকে অবহিত করেছে। বাগেরহাটের শরণখোলা থানা পুলিশ গ্রেফতারের আনুষ্ঠানিকতা সম্পন্ন করে আসামী ফিরিয়ে আনতে প্রক্রিয়া শুরু করেছে ।

পুলিশ জানায়, উপজেলার নলবুনিয়া গ্রামের মৃত ছিদ্দিক তালুকদারের পুত্র জাহিদুল ইসলামকে ২০০৫ সালের ৬ জুন রাতে পার্শবর্তী ফসলের মাঠে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছিল। নিহত জাহিদুল নলবুনিয়া বাজারে মোবাইল ফোন ও ফ্লেক্সির ব্যবসা করতেন।

জাহিদুলের চাচাতো ভাই উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন জানান, গ্রেফতারকৃত মাসুম হাওলাদার (৩২) উপজেলার বাধাল গ্রামের আদম আলী হাওলাদারের পুত্র। ওই হত্যা মামলায় পাঁচজন আসামী থাকলেও একমাত্র মাসুমের ফাঁসির আদেশ দেন আদালত। বাকী চারজন খালাস পেয়ে যান। জাহিদুল একটি সংঘবদ্ধ অপরাধ চক্রের সদস্য। ভারতের নায়াদিল্লীসহ বিভিন্ন এলাকায় তার বিরুদ্ধে অপরাধ কর্মকান্ডের অভিযোগ রয়েছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, বাগেরহাটের শরণখোলার চাঞ্চল্যকর জাহিদুল (২৫) হত্যা মামলার ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী মাসুম হাওলাদারকে ইন্টারপোলের মাধ্যমে ভারতের নয়াদিল্লী থেকে গ্রেফতার করেছে সেদেশের পুলিশ। ভারত সরকারী ভাবে ইন্টারপোলের মাধ্যমে এবিষয়টি বাংলাদেশ সরকারকে অবহিত করেছে। আমরা আসামীকে ফিরিয়ে আনা প্রক্রিয়া শুরু করেছি।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765