মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ
বাগেরহাটে ওয়ার্কিং কমিটির মৎস্য প্রক্রিয়াজাত কারখানা পরিদর্শণ হাজারো বেকারের কর্মসংস্থান তৈরীর লক্ষ্যে কাজ করছেন তারা বাগেরহাটে হোমিওপ্যাথিক চিকিৎসকদের কর্মবিরতি বাগেরহাটে পরিবার পরিকল্পনা সেবার মান উন্নয়নে ওয়ার্কিং কমিটির সভা রামপালে পূর্ব শত্রুতার জের ধরে বসতবাড়িতে ঢুকে গাছপালা কর্তনের অভিযোগ বা‌গেরহা‌টে কনসালটেশন ওয়ার্কশপ অনু‌ষ্ঠিত বাগেরহাটে আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস পালিত বাগেরহাটে মাতৃত্বকালীন ভাতা প্রদান কর্মসূচির উপকারভোগীদের প্রশিক্ষন শুরু দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের দাত ভাঙ্গা জবাব দেয়া হবে – শেখ তন্ময় এমপি চিতলমারীতে বিক্ষোভকারীদের ইটের আঘাতে কৃষকলীগ নেতা আহত




সিরাজগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আওয়ামী লীগ নেতা নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশ: রবিবার, ২৫ আগস্ট, ২০১৯

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের রতনকান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে রতনকান্দি ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ওসমান গণি (৫৫) নিহত হয়েছেন। এসময় নারীসহ আরও ৯ জন আহত হয়েছেন।

পুলিশ জানায়, গ্রাম্য সমাজ ভাগ করাকে কেন্দ্র করে হাবিবুল্লাহনগর ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ গ্রুপের সঙ্গে একই গ্রামের তারাব আলী গ্রুপের বিরোধ চলে আসছিল। এরই পরিপ্রেক্ষিতে শনিবারে সকালে তারাব আলী সরকারের লোকজন মজিদ চেয়ারম্যানের সমর্থক শামসুল আলম ও তার ছেলেদের ওপর হামলা চালালে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় মজিদ চেয়ারম্যান গ্রুপের আহত ওসমান গণি (৫৫), শামসুল আলম (৫০), রহিমা খাতুন (৫০) ও শরিফ উদ্দিন (২৫) এবং তারাব আলী সরকারের গ্রুপের হোসেন আলী (৫০), পালো শেখ (৩৫), আলম মিয়া (৪০) ও শুকুর আলীকে (৪৫) উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। পরে ওসমান গণি ও শামসুল আলমের অবস্থার অবনতি হলে তাদের বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সন্ধ্যায় ওসমান গণি মারা যান। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় নতুন করে উত্তেজনা দেখা দেয়।

শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান জানান, সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় ২জনকে আটক করা হয়েছে। এ পর্যন্ত অভিযোগ নিয়ে কেউ আসেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ বলেন, ওসমান গণির লাশ ময়নাতদন্ত শেষে আমরা থানায় গিয়ে অভিযোগ দায়ের করবো। আমাদের মামলার প্রস্তুতি চলছে।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765