মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন




শরণখোলায় আগ্নিকান্ডে একটি বাড়ি ভষ্মিভূত

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি
  • প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০১৯
শরণখোলায় আগুনের লেলিহান শিখা

বাগেরহাটের শরণখোলায় অগ্নিকান্ডে একটি বাড়ি ভষ্মিভূত হয়েছে। বৃহস্পতিবার রাত নয়টার দিকে উপজেলার রায়েন্দা হাসপাতালের পেছনের বাবুল আকনের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে শরণখোলা ফায়ার সার্ভিসের একটি টিম গিয়ে প্রায় ঘণ্টা খানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তত সময় আগুনে পুড়ে ভষ্মিভূত হয় ওই বাড়িতে বসবাস করা ৪ টি পরিবারের সবকিছু। প্রাথমিক ভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। গ্যাস সিলিন্ডার থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটতে পারে বলে ধারনা করা হচ্ছে। তবে হতাহতের কোন ঘটনা ঘটেনি।

স্থানীয়রা জানান, রায়েন্দা হাসপাতালের পেছনের বাবুল আকনের ভাড়া বাড়িতে ৪টি পরিবার বসবাস করতো। রাতে আগুনের লেলিহান শিখা দেখে সবাই ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে।
শরণখোলা ফায়ার সার্ভিসের দায়িত্বরত কর্মকর্তা মেশকাতুল আলম জানান, গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে ক্ষয়ক্ষতির পরিমান এখনো জানা যায়নি। তদন্ত করার পরে বলা যাবে।
শরণখোলা থানার ওসি দিলিপ কুমার সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি একটি ঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। রান্না করা গ্যাস সিলিন্ডার থেকে এ আগুনের সূত্রপাত হতে পারে।
এদিকে আগুনে পুড়ে সর্বস্ব হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে বাবুল আকনসহ সেখানে বসবাসরত ৪টি পরিবার।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765