মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন




রামপালে মটরসাইকেলসহ তিন ছিনতাইকারী আটক

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি
  • প্রকাশ: রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

রামপালে প্রকাশ্য দিবালোকে ছিনতাইয়ের প্রাক্কালে ৩ ছিনতাইকারীকে স্থানীয় জনতা হাতেনাতে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। এ সময় ছিনতাইকাজে ব্যাবহৃত নম্বরপ্লেটে প্রেস লেখাযুক্ত খুলনা মেট্রো -১১-৯৩০৫ একটি মটরসাইকেল আটক করা হয়। আটককৃতরা হলো উপজেলার সগুনা গ্রামের অহিদ শেখ এর পুত্র সেলিম শেখ (২১),পবনতলা গ্রামের সালাম শেখ এর পুত্র শেখ মিঠুন (২২), পবনতলা গ্রামের মোজাফ্ফর মল্লিক এর পুত্র রতন মল্লিক (২৩) ।

পুলিশ এবং স্থানীয়রা জানায়, রোববার দুপুর ২ টার সময় ফয়লাহাট আশা অফিসের কর্মী তারক চন্দ্র মন্ডল (৩৫) লোনের কালেকশন শেষে উপজেলার বাইনতলা ইউনিয়নের সগুনা গ্রামের গোলবুনিয়া ঘের এলাকা থেকে সাইকেল যোগে ফিরছিলো। এ সময় ৩ ছিনতাইকারী তার উপর লোহার রড ও অস্ত্রসস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায় এবং তার কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। এ সময় তার ডাকচিৎকারে শাহিনা বেগম (৪৫) নামে এক মহিলা এগিয়ে এসে ছিনতাইকারীদের প্রতিহত করার চেষ্টা করলে তারা তার উপর উপুর্যপরী হামলা চালিয়ে তাকে গুরুতর জখম করে। পরে ওই এলাকায় খাল খনন কাজে থাকা একটি মাটি কাটা স্কোভেটার এর চালক ঘটনা দেখতে পেয়ে রাস্তা আটকে দেয় এবং এলাকাবাসী ছিনতাইকারীদের ধরে গনপিটুনি দেয়। এ সময় গুরুতর জখম চেতনাহীন তারক ও শাহিনাকে উদ্ধার করে খুমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে। খবর পেয়ে ফয়লাহাট পুলিশ ক্যাম্পের পুলিশ ঘটনাস্থল থেকে ৩ ছিনতাইকারীকে উদ্ধার করে আটক করে।

ফয়লাহাট পুলিশ ক্যাম্প ইনচার্জ রফিকুল ইসলাম জানান, ছিনতাইকাজে ব্যাবহৃত একটি মটরসাইকেল সহ ৩ আসামীকে আটক করা হয়েছে। তাদের রামপাল থানায় প্রেরন করা হচ্ছে।

রামপাল থানার ওসি (ভারপ্রাপ্ত) এমডি তুহিন হাওলাদার জানান, আসামীদের থানায় নিয়ে আসা হয়েছে। এটি একটি সংঘবদ্ধ চক্র বলে মনে হচ্ছে। এদের সাথে আরও একাধিক ব্যাক্তি জড়িত আছে কিনা তা তদন্ত করে দেখা হবে। ফয়লাহাট আশা ব্রাঞ্চ ম্যানেজার জানান, আটককৃতদের বিরুদ্ধে অফিসিয়ালি মামলা করার প্রস্তুতি চলছে।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765