বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৫ অপরাহ্ন




মোল্লাহাটে বিভিন্ন কর্মসূচিতে জাতীয় শোক দিবস পালিত

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি
  • প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯
জাতীয় শোক দিবস উপলক্ষে মোল্লাহাটে শোক র‌্যালী বের করা হয়

মোল্লাহাটে উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচিতে জাতির জনকের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে প্রথমে শ্রদ্ধাঞ্জলি অর্পন করে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন। পরে পর্যায়ক্রমে উপজেলা আ’লীগ, মোল্লাহাট থানা, যুবলীগ, মহিলালীগ, যুব-মহিলালীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, মুক্তিযোদ্ধা কমান্ড, প্রেসক্লাব মোল্লাহাট, কেআর কলেজ, সরকারী জাতির জনক বঙ্গবন্ধু মহিলা মহাবিদ্যালয়, লুৎফর রহমান বিএম কলেজ, সরকারী ওয়াজেদ মেমোরিয়াল মডেল মাদ্যমিক বিদ্যালয় ও জাতীয় মহিলা সংস্থাসহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান শ্রদ্ধাঞ্জলি অর্পন করে। এরপর বিশাল এক শোকর‌্যালি গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক ঘুরে উপজেলা পরিষদ চত্বরে ফিরে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা হয়। এছাড়া চিত্রাঙ্কণ প্রতিযোগীতা, কাঙ্গালীভোজ এবং দোয়া ও মিলাদ মাহফিলসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (অতিরিক্ত দায়িত্ব) শাহানাজ পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি কালিপদ বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মোঃ মামুন হাসান ও থানা অফিসার ইনচার্জ কাজি গোলাম কবীর। এছাড়া উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মুন্সি তানজিল হোসেন, উপজেলা আ’লীগ সহ-সভাপতি মোঃ ফারুক হোসেন মোল্লা ও যুগ্ম-সাধারণ সম্পাদক চৌধূরী মনিরুজ্জামান, উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা এস,এম, মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ রেজওয়ান চৌধূরী, মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান, অধ্যক্ষ এল.এ. জাকির হোসেন, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক শেখ রেজাউল কবীর, মোল্লা হাসান আলী হায়দার ও মোঃ জিকরুল আলম মিয়া, সহ-প্রচার সম্পাদক এস,এম, নাসির উদ্দিন, প্রধান শিক্ষক এস,এম, ফরিদ আহমেদ, যুবলীগ নেতা স›দ্বীপ বিশ্বাস, মহিলালীগ সভাপতি আম্বিয়া জামান, সাধারণ সম্পাদক রেহানা পারভীন, যুবমহিলালীগ সভাপতি জেসমিন সুলতানা মিতা ও সাধারণ সম্পাদক শাহানাজ পারভীন রুমা প্রমূখ।

এদিকে প্রেসক্লাব মোল্লাহাটের উদ্যোগে জাতির জনকের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে প্রেসক্লাবের সকল সাংবাদিকরা কালোব্যাজ ধারন, শোকর‌্যালি ও দোয়াসহ বিভিন্ন কর্মসূচি পালন করে। প্রেসক্লাবের এসকল কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমানের সভাপতিত্বে একর্মসূচিতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগ সহ-সভাপতি মোঃ ফারুক হোসেন মোল্লা ও উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শেখ রেজাউল কবীর। এছাড়া যুবলীগ নেতা মোঃ আসাদ মোল্লা, রুবেল মিয়া, প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জেহাদ সিকদার, প্রচার সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, কোষাধ্যক্ষ প্রভাষক অরুন কুমার দাস, সাংবাদিক মোঃ মনিরুজ্জামান মোল্লা, মোঃ জিন্নাত আলী সিকদার, এস,এম, মিজানুর রহমান, মোঃ ইমলাক হোসেন, মোঃ মনির সিকদার ও মোঃ মোস্তফা মীর প্রমূখ।

অন্যদিকে দিবসটি পালনে কোদালিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে শোক সভা, দোয়া-মিলাদ মাহফিল ও কাঙ্গালীভোজ অনুষ্ঠিত হয়। উক্ত ইউনিয়ন আ’লীগ সভাপতি মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হান্নান গাজীর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম ছানা, বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আ’লীগ নেতা শেখ হাবিবুর রহামান, উপজেলা আ’লীগ যুগ্ম-সম্পাদক মনিরুজ্জামান চৌধূরী, সাংগঠনিক সম্পাদক শেখ রেজাউল কবীর ও মোল্লা হাসান আলী হায়দার প্রমূখ।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765