বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন




মোল্লাহাটে আটজুড়ী ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি
  • প্রকাশ: সোমবার, ২৯ জুলাই, ২০১৯

মোল্লাহাট উপজেলার ৭নং আটজুড়ী ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে কাউন্সিলরদের সর্বসম্মত সিদ্ধান্তে বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার মোল্লা সভাপতি ও আব্দুস সবুর মোল্লা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

সোমবার সকায় ৯টায় আটজুড়ী ইউনিয়ন পরিষদে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা আ’লীগ সভাপতি কালিপদ বিশ্বাসের সভাপতিত্বে ও উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক শাহিনুল আলম ছানার সঞ্চালনায় উক্ত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাগেরহাট জেলা আ’লীগ সহ-সভাপতি অ্যাড. মোঃ ফরিদ উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগ কৃষি বিষয়ক সম্পাদক অ্যাড. মোহাম্মাদ আলী।

এছাড়া উপস্থিত ছিলেন-উপজেলা আ’লীগ সহ-সভাপতি আব্দুল্লাহিল কাফী, সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান মোঃ মশিউর রহমান মিয়া ও সহ সভাপতি মোঃ ফারুক হোসেন মোল্লা, যুগ্ম-সাধারণ সম্পাদক চৌধূরী মনিরুজ্জামান মিনু, সাংগঠনিক সম্পাদক শেখ রেজাউল কবির, মোল্লা হাসান আলী হায়দার ও মোঃ জিকরুল আলম মিয়া, প্রচার সম্পাদক অধ্যক্ষ বশির উদ্দিন, সহ-প্রচার সম্পাদক সিকদার নাসির উদ্দিন, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান প্রমূখ। এছাড়া বক্তব্যদেন ২ নং ওয়ার্ড আ’লীগ সভাপতি ছায়েম আলী, ৩নং ওয়ার্ড আ’লীগ সভাপতি মোঃ ফিরোজ মোল্লা ও ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মিয়া ও সাধারণ সম্পাদক মোঃ মান্নু মিয়া প্রমূখ।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765