শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৯:৪১ অপরাহ্ন
সর্বশেষ
বাগেরহাটে প্রধানমন্ত্রীর চাচী রাজিয়া নাসেরের ২য় মৃত্যুবার্ষিকী পালন বাংলাদেশ শপ ওনার্স এন্ড বিজনেসম্যান সোসাইটির সাথে বাগেরহাটের ব্যবসায়ীদের মতবিনিময় বাগেরহাটে সহিংসতার ও নির্যাতনের শিকার নারীর রেফারেল বিষয়ক কর্মশালা বাগেরহাটে ইবতেদায়ী শিক্ষকদের জেলা সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে ‘অনলাইন প্লাটফর্মে জেন্ডার সংবেদনশীলতা’ বিষয়ক কর্মশালা বাগেরহাটে ওয়ার্কিং কমিটির মৎস্য প্রক্রিয়াজাত কারখানা পরিদর্শণ হাজারো বেকারের কর্মসংস্থান তৈরীর লক্ষ্যে কাজ করছেন তারা বাগেরহাটে হোমিওপ্যাথিক চিকিৎসকদের কর্মবিরতি বাগেরহাটে পরিবার পরিকল্পনা সেবার মান উন্নয়নে ওয়ার্কিং কমিটির সভা রামপালে পূর্ব শত্রুতার জের ধরে বসতবাড়িতে ঢুকে গাছপালা কর্তনের অভিযোগ




মাত্র ১০৩ টাকায় পুলিশের চাকুরী

বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশ: বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯
বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়

পুলিশের চাকুরী পেতে কোন টাকা পয়সা লাগবে না। জমি-জমা বা স্বর্ণালংকারও বিক্রি করতে হবে না। মাত্র ১০৩ টাকায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পাওয়া যাবে। সরকার নির্ধারিত ১০০ টাকার ব্যাংক ড্রাফট ও ৩ টাকা মূল্যের আবেদনপত্র কিনলেই হবে। বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বৃহস্পতিবার দুপুরে প্রেস ব্রিফিং এ বাগেরহাটে কর্মরত সাংবাদিকদের এতথ্য জানান।
তিনি বলেন, আগামী ২৯ জুন বাগেরহাট জেলায় পুলিশ কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া শুরু হবে। নিয়োগ প্রত্যাশীরা শুধু মাত্র সরকার নির্ধারিত ১০৩ টাকা খরচ হবে। অতিরিক্ত কোন টাকা খরচ করতে হবে না।
পুলিশ সুপার বলেন, চলতি মাসে বাগেরহাট জেলায় পুলিশ সদস্য নিয়োগের ক্ষেত্রে শতভাগ ¯^চ্ছতা নিশ্চিত করে সাধারন কোঠায় ৭ জন, মুক্তিযোদ্ধা কোটায় ৬ জন, আনসার কোটায় ২ জন, পোষ্য কোটায় ২ জন ও ক্ষুদ্র নৃ-গোষ্টি কোটায় ১ জন এবং ৪ জন নারী সদস্য নিয়োগ দেয়া হবে। নিয়োগ প্রক্রিয়ায় কোন পুলিশ সদস্যসহ কেউ যদি চাকুরীর প্রলোভন দিয়ে টাকা গ্রহন করে বা করতে চায় তাহলে তার বিরুদ্ধে জেলা পুলিশ কঠোর ব্যবস্থা গ্রহন করবে। তিনি দালাল থেকে সতর্ক থাকার জন্য সকলের প্রতি আহবান জানান।


এসময় তিনি, যানজট ও দূর্ঘটনা প্রতিরোধে মহাসড়ক ও আঞ্চলিক মহাসড়কে অটোরিকসা, নসিমন, করিমন ও ভটভটি চলতে দেয়া হবেনা। পন্যবাহি এসব অযান্ত্রিক বাহনে যাত্রী পরিবহন করা যাবে না। ট্রাফিক আইন যথাযত ভাবে পালন করে রাস্তায় বের হতে হবে। অন্যথায় পুলিশ কঠোর ভুমিকা পালন করবে। মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসী কর্মকান্ড প্রতিরোধ ও এর কুফল বিষয়ে সাংবাদিকরা সাধারন মানুষকে সচেতন করবেন। এছাড়া জেলার সার্বিক আইন-শৃংখলা সাংবাদিকরা তাদের পেশাগত জায়গা থেকে পুলিশকে সহযোগিতা করবেন বলে তিনি আশা প্রকাশ করেন।
প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) মো. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (মোরেলগঞ্জ সার্কেল) মো. রিয়াজুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার, সহসভাপতি নীহার রঞ্জন সাহাসহ বাগেরহাটে কর্মরত গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

নতুন বার্তা ২৪/ ইডি

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765