মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৫:২৬ অপরাহ্ন
সর্বশেষ
বাগেরহাটে বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল বাগেরহাটে ষড়যন্ত্রের হাত থেকে মুক্তিযোদ্ধা পরিবারকে বাঁচাতে এলাকাবাসির মানববন্ধন ‘শত কোটিপতি ক্লাবে’ জাকারবার্গ’ বাগেরহাটে কমিউনিটি ব্যাংকের এটিএম বুথের উদ্বোধন পুলিশের গুলিতে নিহত মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন নোয়াখালীতে মানবিক পুলিশের সহযোগিতায় হুইলচেয়ার পেল ৪০ প্রতিবন্ধী এক নারীকে নিয়ে দুই স্বামীর দ্বন্দ্ব, সংঘর্ষে প্রাণ গেল প্রথম স্বামীর ফকিরহাট অনলাইন স্কুল: শিক্ষার নতুন দ্বার সাতক্ষীরায় মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত বাগেরহাটের রামপালে বন্দুকযুদ্ধে খুলনার শীর্ষ সন্ত্রাসী মিনা কামাল নিহত




বৃদ্ধের হাত ভেঙ্গে দিয়ে উল্টো মামলায় ফাঁসানোর অভিযোগ, নিরব ভূমিকায় পুলিশ

সিরাজগঞ্জ প্রতিনিধি :
  • প্রকাশ: রবিবার, ১০ মে, ২০২০

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ষাটোর্ধ এক বৃদ্ধের হাত ভেঙ্গে দেয়ার ঘটনার ১২ দিন পার হলেও ঘটনায় জড়িত কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ। উল্টো ভুক্তভোগীর পরিবারের বিরুদ্ধে মারধরের মামলা করে হয়রানী করা হচ্ছে। এ অবস্থায় বারবার থানা পুলিশের সরনাপন্ন হয়েও কোনো সুরাহা হয়নি। ঘটনাটি সিরাজগঞ্জের তাড়াশ থানাধীন ৪নম্বর মাগুরা বিনোদ ইউনিয়নের নাদোসৈয়দপুর পাটগাড়ি পাড়ার।

জানা গেছে, গত ২৮ এপ্রিল দুপুরে ওই গ্রামের বাসিন্দা জান মোহাম্মদ মাঠে কাজ করতে যান। এসময় প্রতিবেশি আব্দুর রহমান, খালেক, শামসুসহ বেশকজন তার উপর অতর্কিত হামলা চালায়। এতে তার এক হাত ভেঙ্গে যায়। তাৎক্ষণিক বিষয়টি থানা পুলিশকে জানালেও তারা কোনো ব্যবস্থা গ্রহণ করেনি।

এদিকে আহত জান মোহাম্মদের ছেলে সুজন থানায় মামলা করতে গেলে পুলিশ অভিযোগের কপি রেখে দিলেও তা নথিভুক্ত করা হয়নি। জান মোহাম্মদরে পরিবারের বিরুদ্ধে উল্টো একটি মামলা হয়েছে বলে পুলিশ তাদের জানিয়েছে।

স্থানীয় সূত্র জানায়, বেশকিছুদিন থেকে জান মোহাম্মদের একটা জায়গা নিয়ে পাশের রহমান-খালেকদের সঙ্গে বিারোধ চলছিল। স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসার চেষ্টাও করা হয়েছে। কিন্তু ‘বিচার মানি তালগাছ আমার’ এ পদ্ধতি অবলম্বন করে আসছে খালেকরা। সর্বশেষ জান মোহাম্মদকে মেরে ফেলার ষড়যন্ত্র করে তারা।

এ বিষয়ে থানার এসআই ফরিদ বলেন, জান মোহাম্মদের উপর হামলার ঘটনায় থানায় অভিযোগ করেছেন তারা। তবে তাদের বিরুদ্ধে আব্দুল খালেকরাও একটি মামলা করেছে। তিনি ঘটনাস্থল পরিদর্শন করে হামলার ঘটনার সত্যতা পেলেও উল্টো মামলা কিভাবে থানা পুলিশ নিলো এমন প্রশ্নের জবাব দিতে পারেননি তিনি।

এ বিষয়ে বিনোদ ইউনিয়নের চেয়ারম্যান আতিকুল ইসলাম বুলবুল বলেন, বিষয়টি মিমাংসার জন্য একাধিকবার চেষ্টা করা হয়েছে। কোনো পক্ষই মেনে না নেয়ায় এ অবস্থার সৃষ্টি হয়েছে। তবে আবারো মিমাংসার চেষ্টা করার আশ্বাস দেন তিনি।

এ বিষয়ে তাড়াশ থানার ও‌সি মাহবুবুল ইসলাম বলেন, দুপক্ষ মামলা হ‌য়ে‌ছে। এখ‌নো কেউ  গ্রেপ্তার হয়‌নি। এরা দীর্ঘ‌দিন ধ‌রে জ‌মি জমা নি‌য়ে এক অপ‌রের বিরু‌দ্ধে মামলা করে আসছে । একই উঠা‌নে দুই প‌রিবা‌রের বি‌রোধ।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ













© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765