রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন




বিচার বিভাগের কাছে কোনো বিচার পাই না: মির্জা ফখরুল

নতুনবার্তা ডেস্ক
  • প্রকাশ: শনিবার, ৬ জুলাই, ২০১৯

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিচার বিভাগের কাছে আমরা কোনো বিচার পাই না, এই বিচার বিভাগ সম্পূর্ণভাবে আওয়ামী লীগ সরকার নিয়ন্ত্রণ করছে।

শনিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব- উন নবী খান সোহেলসহ সব রাজবন্দিদের নিঃর্শত মুক্তির দাবিতে মানববন্ধনের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

মির্জা ফখরুল বলেন, বিচার বিভাগের ওপর আমাদের নির্ভর করা কথা, সাধারণ জণগনের নির্ভর করার কথা। কিন্তু এই বিচার বিভাগের কাছে আমরা কোনো বিচার পাই না। এই বিচার বিভাগ সম্পূর্ণভাবে আওয়ামী লীগ সরকার নিয়ন্ত্রণ করছে, সরকারের নির্দেশে এখন আদালত বিচার করে।

তিনি বলেন, ১৯৯৪ সালে ট্রেন হামলায় পাবনাতে যে বিচার হয়েছে কয়দিন আগে, এটা কখনো কোনো সভ্য সমাজে আইনের কোনো ইতিহাসের মধ্যে পড়ে না।

এ ধরনের ন্যাক্কারজনক রায় হতে পারে। আমরা এই রায়ে হতাশ নই বিক্ষুদ্ধ। এখানে ন্যায় বিচার থেকে সম্পূর্ণভাবে বঞ্চিত হচ্ছে জনগণ।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করে দলটির মহাসচিব বলেন,আজকে খালেদা জিয়ার মুক্তি আমরা চাচ্ছি এ কারণে তার মামলাগুলো সম্পূর্ণভাবে সাজানো একটি মামলা।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765