বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন




বাগেরহাটে ডেঙ্গুতে আক্রান্ত ছাত্রলীগ নেতা : সুস্থ্যতা কামনা

বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯
রাকিবুল ইসলাম রাজ

বাগেরহাট জেলা ছাত্রলীগের সহসভাপতি, ইয়ুথ জার্নালিস্ট ফোরাম বাগেরহাট জেলা কমিটির সদস্য ও দৈনিক কালবেলা পত্রিকার জেলা প্রতিনিধি রাকিবুল ইসলাম রাজ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তিনি গত ১১ আগস্ট জ¦ওে আক্রান্ত হলে পরিক্ষা-নিরিক্ষার পর তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত বলে বাগেরহাটের চিকিৎসকরা জানান।

এসময় রাজকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। বুধবার তাকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার উন্নতি হওয়ায় বৃহস্পতিবার রাতে তাকে সিটি মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বাগেরহাট বাড়িতে এনে চিকিৎসা দেয়া হচ্ছে।
ছাত্রলীগ নেতার মা মহিলা আওয়ামী লীগ নেত্রী তালুকদার রীনা সুলতানা জানান, ঈদের আগে দিন রাজের জ্বর আসলে রক্ত পরীক্ষা করে ডেঙ্গু হয়েছে বলে ডাক্তাররা জানান। এরপর খুলনা মেডিকেল পরে সিটি মেডিকেলে চিকিৎসার পর তাকে বাড়িতে নিয়ে আসা হচ্ছে। বাড়িতে রেখেই তার চিকিৎসা চালানো হবে।

রাকিবুল ইসলাম রাজের সুস্থ্যতা কামনা করে বিবৃতি দিয়েছেন ইয়ুথ জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি) বাগেরহাট জেলা কমিটির নেতৃবৃন্দ। বিবৃতিদাতার হলেন, ওয়াইজেএফবি‘র বাগেরহাট জেলা কমিটির সভাপতি আলহাজ্ব আঃ বাকী তালুকদার, সহ-সভাপতি এস এম তাজ উদ্দিন, সাধারণ সম্পাদক এস এম সামছুর রহমান, সহ-সম্পাদক আল-আমীন খান সুমন, অর্থ-সম্পাদক ইসরাত জাহান, নির্বাহী সদস্য লিটন সরকার, আমিরুল ইসলাম বাবু, আবু সাঈদ শুনু, এস এম রাজ, জামাল হোসেন বাপ্পা, সদস্য- এইচএম মইনুল ইসলাম, সৈয়দ শওকাত হোসেন, পার্থ চক্রবর্তী, সোহরাব হোসেন রতন, আব্দুল্লাহ আল ইমরান, ইমরুল কায়েস, মামুন আহম্মেদ, মীর জায়েসী আশরাফী জেমস, আরিফুর রহমান, মাহফুজুর রহমান খান, এ্যাড. কাজী ইয়াছিন, আসাদুজ্জামান মিলন, মশিউর রহমান মাসুম, এম এ সবুর রানা, জিএম মিজানুর রহমান, পংকজ মন্ডল, এম এম মফিজুর রহমান, মিলন শিকারী, কাজী মাহমুদুল কবির প্রমুখ।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765