শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ
বাগেরহাটের যাত্রাপুর ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত বাগেরহাটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্র মোকাবেলায় সকলকে সতর্ক থাকতে হবে -শেখ তন্ময় এমপি বর্তমান সরকারকে ক্ষমতায় রেখে কোন আলোচনা হতে পারে না – ড. এবিএম ওবায়দুল ইসলাম। বাগেরহাটে জেলা ওয়ার্কিং গ্রুপের সাথে স্থানীয় সরকারের কর্মকর্তাদের সভা ‘বাগেরহাটে ইউপি চেয়ারম্যানের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন ইউপি সদস্য’ ( ভিডিও) রমজানের চাঁদ দেখা গেছে, কাল রোজা বাগেরহাটে প্রতিবেশীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে কলেজ ছাত্রী ও মা বাগেরহাটে শিক্ষকদের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন বিএনপি দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত – শেখ তন্ময় এমপি




চিতলমারীতে ইজিবাইক ছিনতাইকালে পাঁচ যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

চিতলমারী(বাগেরহাট)প্রতিনিধি
  • প্রকাশ: রবিবার, ২১ জুলাই, ২০১৯
চিতলমারীতে স্থানীয়রা ৫ যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে

বাগেরহাটের চিতলমারীতে চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই কালে পাঁচ যুবককে গণধোলাই দিয়েছে স্থানীয়রা। চিতলমারী সদর বাজারের বোয়ালিয়া ভ্যান স্ট্যান্ড হতে রোববার দুপুরে স্থানীয় জনতা তাদের ‘গলাকাটা দল’ মনে করে ধরে গণধোলাই দেয়। পুলিশ ওই চক্রের সাথে থাকা একটি প্রাইভেট কার উদ্ধার করেছে (ঢাকা মেট্্েরা-গ ১৯-৯৬৭২)। আটককৃত যুবকেরা হচ্ছে- ঢাকার আশুলিয়ার কাঠগড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে মোঃ রুবেল মিয়া (২৮), গোপালগঞ্জের চাপুলিয়া গ্রামের আজাদ মুন্সীর ছেলে রাসেল মুন্সি (২৮), নড়াইল জেলার চাপুলিয়া গ্রামের লিয়াকত মুন্সীর ছেলে রুবেল মুন্সী (২৮), ঝিনাইদাহ জেলার টিয়াদা গ্রামের সামছুদ্দিন শেখের ছেলে আব্দুর রহমান (৪৭) ও পাবনা জেলার ফরিদপুর উপজেলার ধানুয়াঘাটা গ্রামের হাজী নুর মোহাম্মদের পুত্র ফরিদ আহম্মেদ (২৯)।
এদিকে আটককৃত এই যুবকরা ‘গলাকাটা দল’ নামে গোটা এলাকায় প্রচার হয়ে যায়। গলাকাটা দলের সদস্যদের দেখার জন্য বিভিন্ন গ্রাম হতে দলে দলে সাধারণ মানুষ থানায় ছুটে আসে। এই ঘটনার পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
উপজেলার শৈলদাহ গ্রামের আইয়ুব আলী শেখের পুত্র মোঃ জাকির শেখ জানান, তার জামাতা ওমর শেখকে চেতনাহীন স্প্রে দিয়ে অজ্ঞান করে তার ইজিবাইক ছিনিয়ে নেয়ার চেষ্টা করে ওই যুবকেরা। খবর পেয়ে জনতা তাদের ধরে পুলিশের কাছে দেয়। অসুস্থ অবস্থায় ওমর শেখকে (২১) চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আলমগীর হোসেন জানান, অজ্ঞান অবস্থায় ওমর শেখকে হাসপাতালে ভর্তি করা হয়।
ওমর শেখ জানান, মাটিভাঙ্গা কলেজ থেকে পাঁচজন ছাত্রীকে তার ইজিবাইকে চড়িয়ে চিতলমারীর দিকে রওনা দেন। তিন জন ছাত্রী বাংলাবাজার মোড়ে নেমে যায়। সেখান থেকে একজন চশমা পরা যুবক তার ইজিবাইকে চড়ে বসে। আমবাড়ি বাজার হতে আরো এক যুবক ইজিবাইকে চড়ে। চর-শৈলদাহ গ্রামে পৌঁছালে বাকী দুইজন ছাত্রী নেমে যায়। সে সময় গাড়ীতে থাকা দুই যুবক তার কাছ ইজিবাইকের চাবি চায়। এমন সময় প্রাইভেট কারটি দিয়ে ইজিবাইকের পথ আটকে দাড়ায় তারা। গাড়ীর ভিতর থেকে তিন জন বেরিয়ে এসে তার চোখে-মুখে স্প্রে মারে। চেতনা হারানোর আগ মুহুর্তে তাদের পাশ থেকে একটি মোটরসাইকেল যাওয়ার সময় ওমর শেখ চিৎকার করে তাকে বাঁচানো কথা বলে। মোটরসাইকেল চালক স্থানীয় মানুষদের জড়ো করার চেষ্টাকালে পাঁচ যুবক তাদের প্রাইভেট গাড়ীতে চড়ে পালায়। কিন্তু চিতলমারী সদর বাজারের বোয়ালিয়া ভ্যানস্ট্যান্ডের জনসাধারণ তাদের গতিরোধ করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।
চিতলমারী থানার উপ-পরিদর্শক দেবব্রত কুমার জানান, স্থানীয়রা সন্দেহভাজন পাঁচ যুবক ও একটি প্রাইভেট কার ধরে পুলিশের নিকট দিয়েছে। তারা এখনও (রাত সোয়া একটা) থানা হাজতে রয়েছে।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765