বৃহস্পতিবার, ১২ মে ২০২২, ০৫:২২ অপরাহ্ন
সর্বশেষ
বর্তমান সরকারকে ক্ষমতায় রেখে কোন আলোচনা হতে পারে না – ড. এবিএম ওবায়দুল ইসলাম। বাগেরহাটে জেলা ওয়ার্কিং গ্রুপের সাথে স্থানীয় সরকারের কর্মকর্তাদের সভা ‘বাগেরহাটে ইউপি চেয়ারম্যানের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন ইউপি সদস্য’ ( ভিডিও) রমজানের চাঁদ দেখা গেছে, কাল রোজা বাগেরহাটে প্রতিবেশীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে কলেজ ছাত্রী ও মা বাগেরহাটে শিক্ষকদের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন বিএনপি দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত – শেখ তন্ময় এমপি বাগেরহাটে জাতীয় পাট দিবস পালিত বাগেরহাটে জেলা ওয়াকিং কমিটির সাথে সাতক্ষীরা কমিটির অভিজ্ঞতা বিনিময় মোল্লাহাটে কৃষক দুলালের হত্যাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন




নানা আয়োজনে শেখ তন্ময়ের জন্মদিন পালন ( ফটো স্টোরি)

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশ: রবিবার, ৩০ জুন, ২০১৯

দেশের বিভিন্ন স্থানে নানা আয়োজনে বঙ্গবন্ধুর দৌহিত্র বাগেরহাট-২ এর সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের জন্মদিন পলিত হয়েছে। দিনটি উপলক্ষে রাজধানীর ধানমন্ডির একটি অভিজাত হোটেলে দোয়া মাহফিল ও জন্মদিনের কেক কাটেন ঢাকাস্থ বাগেরহাটের সাবেক ও বর্তমান ছাত্রলীগের সদস্যবৃন্দ।
জন্মদিনের অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য, মালেশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং নতুন বার্তা২৪ডট কমের সম্পাদক মন্ডলীর সভাপতি মো: জামিল হোসাইন, যুবলীগের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক এইচ এম মিজানুর রহমান জনি, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি এফ এম শরিফুল ইসলাম, বাংলা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদ মাহমুদ ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলরের পিএস আমিনুল ইসলাম পলাশ, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক আসিফ তালুকদার, সহসম্পাদক আঞ্জুমানারা অনু, ঢাকা কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আলী আকবর শিমুল, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের নবনির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক নিবাস মজুমদার, বাগেরহাট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সরদার নাহিয়ান আল সুলতান ওশান, দপ্তর সম্পাদক ফয়সাল প্রমুখ।

শেখ তন্ময়ের জন্মদিন

শেখ তন্ময়ের জন্মদিনের আনন্দ শতাধিক এতিমের সঙ্গে ভাগ করে নেন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতারা। জন্মদিন উপলক্ষে এতিম শিশুদের মধ্যে বিশেষ খাবার ও কেক বিতরণ করা হয়। দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালের ১৫ই আগস্ট যারা শহীদ হন তাদের আত্নার মাগফেরাত এবং বর্তমান সরকারের সাফল্য কামনা করা হয়।

শেখ তন্সয়ের জন্মদিন পালন

জন্মদিন অনুষ্ঠানের অন্যতম আয়োজক আওয়ামী লীগ নেতা মো: জামিল হোসাইন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে উন্নয়নের মহাসড়কে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যে সোনার বাংলা বিনির্মানের কাজ চলছে তাতে অগ্র সৈনিক এই শেখ তন্ময়। ইতোমধ্যে যিনি সুষ্ঠু, স্বচ্ছ এবং জবাবদিহিমূলক রাজনীতি করে ব্যাপক আলোচনায় এসেছেন। ‘দেশের তরুণ রাজনীতিবিদদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় আমাদের সংসদ সদস্য শেখ তন্ময়।

শেখ তন্ময়ের জন্মদিন

ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির সদস্য পলাশ বাছার বলেন, ‘আমাদের মতো তরুণদের জন্য আদর্শ শেখ তন্ময়। প্রিয় নেতার জন্মদিন আমরা ঢাকাস্থ বাগেরহাটের ছাত্রলীগের সাবেক ও বর্তমান ছাত্রলীগের কর্মীরা এতিমদের সঙ্গে নিয়ে উদযাপন করেছি। তিনি সামনের দিনগুলোতে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দেশের জন্য যেন ভালো কিছু করতে পারেন সেজন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।’

শেখ তন্ময়ের জন্মদিনের অনুষ্ঠানে খাবার খাচ্ছে এতিমরা

জন্মদিনের অনুষ্ঠানে ছাত্রলীগের সাবেক-বর্তমান কয়েকশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।
আমাদের মোল্লাহাট প্রতিনিধি জানান, মোল্লাহাটে উপজেলা যুবলীগের উদ্যোগে জননেতা শেখ হেলাল উদ্দীন এমপি’র পুত্র তরুন আওয়ামী রাজনীতিক, বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়’র শুভ জন্মদিন পালন করা হয়েছে। উপজেলা ভাইস চেয়ারম্যানের কার্যালয়ে তরুন রাজনীতিক ও বঙ্গবন্ধু পরিবারের সদস্য শেখ সারহান নাসের তন্ময়’র জন্মদিন পালনে কেক কাটা ও আলোচনা অনুষ্ঠিত হয়।
মোল্লাহাট উপজেলা যুবলীগ সভাপতি মোঃ সেলিম রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-প্রেসক্লাব মোল্লাহাট এবং বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ মোল্লাহাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, উপজেলা যুবলীগ সহ-সভাপতি এস,এম ফরহাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক স›িদ্বপ বিশ্বাস, উপজেলা যুবলীগ নেতা ফারুক, আটজুড়ী ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ মুকুল মিয়া, সাধারণ সম্পাদক মোঃ আসাদ মোল্লা, গাংনী ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ শামীম, যুবলীগ নেতা কালু ও আহম্মেদ খলিল পরাগসহ উপজেলা ও সকল ইউনিয়নের নেতা-কর্মী প্রমূখ।

মোল্লাহাটে শেখ তন্ময়ের জন্মদিন

আমাদের মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি জানান, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের জন্মদিন উপলক্ষ্যে মোরেলগঞ্জে আনন্দ মিছিল,কেক কাঁটা,মিষ্টি বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলা ও পৌর যুবলীগ এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এ উপলক্ষ্যে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা যুবলীগ আহবায়ক ও উপজেলা ভাইচ চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক এ্যাড. তাজেনুর রহমান পলাশ, পৌর যুবলীগ আহবায়ক আসাদুজ্জামান বিপু, যুগ্ম আহবায়ক আরিফুজ্জামান আরিফ ।অন্যান্নদের মধ্যে উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগের উপজেলা আহবায়ক ইলিয়াস হোসেন দুলাল, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ত টি এম জাকির হোসেন, উপজেলা তাতীলীগের আহবায়ক কৃষ্ণ কান্ত পাল, যুগ্ন আহবায়ক পারভেজ রেজা সুমন, প্রমুখ।

শেখ তন্ময়ের জন্মদিন

এছাড়া বাগেরহাট জেলা ছাত্রলীগের আয়োজনে শেখ সারহান নাসের তন্ময়ের জন্মদিন পালিত হয়।
সাম্প্রতিক সময়গুলোতে সুদর্শন চেহারা, হাস্যোজ্জ্বল মুখ, সুবক্তা হিসেবে সবার দৃষ্টি কাড়তে সমর্থ হয়েছেন শেখ সারহান নাসের তন্ময়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই শেখ আবু নাসেরের ছেলে সংসদ সদস্য (এমপি) শেখ হেলাল উদ্দীনের একমাত্র ছেলে তিনি। শেখ তন্ময় ১৯৮৭ সালের ২৯ জুন জন্মগ্রহণ করেন। মাতার নাম শেখ রুপা চৌধুরী। তিনি লন্ডন থেকে উচ্চতর ডিগ্রী অর্জন করেছেন। ২০১৫ সালে শেখ ইরফা উদ্দিনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শেখ তন্ময়। সর্বশেষ তিনি ২০১৮ সালের ৩১ শে ডিসেম্বর জাতীয় নির্বাচনে বাগেরহাট-২ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765