রবিবার, ১২ জুলাই ২০২০, ০৮:১৬ পূর্বাহ্ন




ইতালি আওয়ামী লীগের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আসলামউজ্জামান, ইতালি
  • প্রকাশ: শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

ইতালি আওয়ামী লীগের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যায় রাজধানী রোমের তরপিনাত্তারা রসই রেষ্টুরেন্টের হলরুমে এ শোক সভা করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, ইতালি আওয়ামী লীগ সহ সভাপতি আলি আহাম্মদ ঢালী, নজরুল ইসলাম মাঝি, যুগ্ম সাধারন সম্পাদক এম এ রব মিন্টু, সাংগঠনিক সম্পাদক সরদার লুৎফর রহমান, জামান মোক্তার, দীন মোহাম্মদ দিনু, সদস্য শেখ ইসহাক, রোম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি স্বপন হাওলাদার, সাংগঠনকি সম্পাদক জি আর মানিক, রোমা নর্দ আওয়ামী লীগ নেতা মজিবর রহমান, মাসুদ খান, মোঃ শফীক, মোঃ ইব্রাহিম,সামাজিক ব্যক্তিত্ব আল আমিন ভুঁইয়া, সাবেক ছাত্রনেতা নুরুল কবীর, আরিফ হোসেন, মোস্তাক আহমেদ, সুমন মুজিবুর, জাহাঙ্গীর কাজী, সুকুমার বর্মন, মতিন বেপারী, বাপ্পি দাস, বিমল দাস, আজম মৃধা, সোহেল, তারেক আহমেদ, শাহীন, মামুন খান, পিন্টু রায়, মোজা‌ম্মেল হক প্রমুখ।

শোক সভায় সংক্ষিপ্ত এক আলোচনায় এম এ রব মিন্টু বলেন আগস্ট মাস বাঙ্গালী জাতির জীবনে এক কালো অধ্যায়, খুনীরা ১৫ আগস্ট নির্মমভাবে হত্যা করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে, আবার সেই আগস্টেই গ্রেনেড হামলা চালিয়ে হত্যার চেষ্টা করে গণতন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনাকে। কিন্তু মহান সৃষ্টি কর্তার অশেষ কৃপায় তিনি বেঁচে যান। ঐ নৃঃসংশ হামলায় শত শত নেতাকর্মী হতাহত হন। আমরা সকল শহীদদের আত্মার শান্তি কামনা করছি একই সাথে জগণ্য এ হামলা জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি। এর আগে বাংলাদেশ থেকে কথা বলেন, ইতালও আওয়ামী লীগ সহসভাপতি বিশিস্ট ব্যবসায়ী জাহাঙ্গীর ফরাজী। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বিশেষ দোয়া করা হয়। এবং সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ













© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765