বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:৩৭ অপরাহ্ন
সর্বশেষ
বাগেরহাটে প্রধানমন্ত্রীর চাচী রাজিয়া নাসেরের ২য় মৃত্যুবার্ষিকী পালন বাংলাদেশ শপ ওনার্স এন্ড বিজনেসম্যান সোসাইটির সাথে বাগেরহাটের ব্যবসায়ীদের মতবিনিময় বাগেরহাটে সহিংসতার ও নির্যাতনের শিকার নারীর রেফারেল বিষয়ক কর্মশালা বাগেরহাটে ইবতেদায়ী শিক্ষকদের জেলা সম্মেলন অনুষ্ঠিত বাগেরহাটে ‘অনলাইন প্লাটফর্মে জেন্ডার সংবেদনশীলতা’ বিষয়ক কর্মশালা বাগেরহাটে ওয়ার্কিং কমিটির মৎস্য প্রক্রিয়াজাত কারখানা পরিদর্শণ হাজারো বেকারের কর্মসংস্থান তৈরীর লক্ষ্যে কাজ করছেন তারা বাগেরহাটে হোমিওপ্যাথিক চিকিৎসকদের কর্মবিরতি বাগেরহাটে পরিবার পরিকল্পনা সেবার মান উন্নয়নে ওয়ার্কিং কমিটির সভা রামপালে পূর্ব শত্রুতার জের ধরে বসতবাড়িতে ঢুকে গাছপালা কর্তনের অভিযোগ




টেকনাফে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
  • প্রকাশ: বুধবার, ৩১ জুলাই, ২০১৯

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. ইব্রাহিম (২০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। বিজিবির দাবি, তিনি মাদক ব্যবসায়ী। মঙ্গলবার রাত সোয়া একটার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের বাহারছড়ার কুড়াবুজ্জা পাড়ার নৌঘাট এলাকায় এ ঘটনা ঘটে। ইব্রাহিমউপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকার বাসিন্দা ছিলেন।

বিজিবি টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, মঙ্গলবার রাতে একটি অটোরিকশা তিন-চারজন যাত্রী নিয়ে মেরিন ড্রাইভ সড়ক দিয়ে টেকনাফের দিকে আসছিল। পথে বিজিবির কুড়েরমুখ তল্লাশি চৌকিতে টহলদল অটোরিকশাটিকে থামার সংকেত দিলে চালক অটোরিকশা নিয়ে পালানোর চেষ্টা করে। সঙ্গে সঙ্গে দুই কিলোমিটার দূরের বিজিবির আরেকটি টহল দলকে খবর দেওয়া হলে তারা মেরিন ড্রাইভ সড়কে অবস্থান নেয়। এ সময় বিজিবিকে লক্ষ্য করে অটোরিকশা থেকে গুলি চালানো হলে বিজিবির দুই সদস্য আহত হন। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। তিন-চার মিনিট গোলাগুলির পর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে নিহত ব্যক্তির পরিচয় জানা যায়।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক  প্রণয় রুদ্র জানান, রাতে মো. ইব্রাহিম নামের এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় নিয়ে আসা হয়। তার দেহে দুটি গুলিবিদ্ধ হয়েছিল। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেওয়া হয়। এছাড়া বিজিবির আহত দুই সদস্য মো. আহসান ও মো. ইমরানকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, নিহত ইব্রাহিমের লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। মারা যাওয়ার আগে ইব্রাহিম তার তিন সঙ্গী নূর হোসেন, মো. আবুল কাশেম ও মো. তাহেরের নাম বলে গেছেন। ঘটনাস্থল থেকে ২০ হাজার ইয়াবা, একটি দেশিয় তৈরি বন্দুক, দু’টি তাজা কার্তুজ, দু’টি ধারালো কিরিচ এবং নিবন্ধনহীন একটি অটোরিকশা জব্দ করা হয়।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765