শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন




খুলনায় বিশ্ববিদ্যালয় ছাত্রীধর্ষণ : কর কমিশনারের ছেলে আটক

খুলনা প্রতিনিধি
  • প্রকাশ: শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯
প্রতীকী ছবি

খুলনায় বিয়ের প্রলোভন দেখিয়ে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে ওই ছাত্রী ৬ মাসের অন্ত:স্বত্তা বলে জানিয়েছে সে। এ ঘটনায় তার সহপাঠি শিঞ্জন রায়কে (২৫) বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে আটক করেছে পুলিশ। আটক শিঞ্জন রায় খুলনার কর কমিশনার প্রশান্ত রায়ের ছেলে। সে খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ছাত্র।

ধর্ষণের শিকার মেয়েটি জানায়, নগরীর সোনাডাঙ্গাস্থ নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটি থেকে এলএলবি করছেন তিনি ও শিঞ্জন রায়। এক বছর আগে শিঞ্জন রায় তাকে প্রেমের প্রস্তাব দেয়। এরপর বিয়ে করার কথা বলে তার ভাড়া বাসায়সহ বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে। সে বর্তমানে ৬ মাসের অন্ত:স্বত্তা। শিঞ্জন অন্যত্র বিয়ে করছে এমন সংবাদ পেয়ে ওই মেয়েটি বৃহস্পতিবার রাত ১০টার দিকে নগরীর মুজগুন্নী আবাসিকের ১৬ নম্বর রোডে গিয়ে তার দেখা পায়। এ সময় বিয়ের ব্যাপারে জিজ্ঞাসা করলে সে তাকে জোর করে ইজিবাইকে তুলে দিতে যায়। এ সময় স্থানীয় লোকজন ঘটনা জানতে পারে। পরে স্থানীয়রা পুলিশের কাছে খবর দিলে তাদের দুজনকেই নগরীর সোনাডাঙ্গা মডেল থানায় নেওয়া হয়।

সোনাডাঙ্গা মডেল থানার ওসি মোঃ মমতাজুল হক জানান, এ বিষয়ে এখনও মামলা হয়নি। প্রাথমিকভাবে উভয় পক্ষকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে কর কমিশনার তার ছেলেকে ছাড়িয়ে নিতে বৃহস্পতিবার রাতভর থানায় ধর্ণা দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষিতার পরিবার ও স্থানীয় মানুষের মাঝে আলোচনা সমালোচনার ঝড় বইছে।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765