বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন




খুলনার ডুমুরিয়ায় বাস উল্টে আহত ৩০

খুলনা প্রতিনিধি
  • প্রকাশ: সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯

খুলনার চুকনগরে যাত্রীবাহী বাস খাদে পড়ে ৩০জন আহত হয়েছেন। সোমবার দুপুর ১২টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের বধ্যভূমি বাইপাস সড়কের দলিত হাসপাতালের পিছনে এই দূর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সাতক্ষীরা থেকে যশোর গামী যাত্রীবাহী বাস (চট্ট মেট্রো-ট-১১-০১৭৪) চুকনগর অভিমুখে আসছিল কিন্তু ওই সময় খুলনা-সাতক্ষীরা মহাসড়কের চুকনগর ভিআইপি ফিলিং ষ্টেশনের সামনে কালভার্ট নির্মানের কাজ চলার কারনে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। এ সময় বাসটি মালতিয়া মৎস্য আড়তের সামনে থেকে বধ্যভূমি বাইপাস সড়ক ধরে চলে যায়। সেটি গণহত্যা-৭১ স্মৃতি বধ্যভূমি পার হয়ে দলিত হাসপাতালের সন্নিকটে পৌছুলে বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানকে ক্রস করার সময় বাম পার্শ্বের খাদে পড়ে যায়। এসময় বাসের মধ্যে থাকা যাত্রীদের মধ্যে ৩০জনের মত আহত হয়। আহতদের দ্রুত চুকনগর দলিত হাসপাতালে ভর্তি করা হয়।

আহতদের কয়েকজন হলেন, সাতক্ষীরার কলারোয়া উপজেলার মাধবকাঠী গ্রামের গৌরাঙ্গ স্বর ও তার শিশুপুত্র রাজদ্বীপ স্বর, মুরারীকাঠী গ্রামের স্বপন পালের স্ত্রী আরুতি রানী পাল, প্রদীপ শীল, কালীগঞ্জ উপজেলার হাড়াসিংগা গ্রামের হাসানুজ্জামান খান ও তার স্ত্রী নাজমুন নাহার। বাকীদের অধিকাংশকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে এবং কয়েকজনকে উন্নত চিকিৎসার জন্যে খুলনায় পাঠানো হয়েছে বলে জানান, দলিত হাসপাতালের ব্যবস্থাপকের দায়িত্বে থাকা শিবপদ।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765