মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৩:২৯ অপরাহ্ন




কুড়িগ্রামে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধি
  • প্রকাশ: বুধবার, ১০ জুলাই, ২০১৯

কুড়িগ্রামে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে তার শ্বশুরকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় অভিযুক্ত বাবার বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করেন তার ছেলে। এরপর মঙ্গলবার রাতেই তাকে গ্রেফতার করা হয়।

কুড়িগ্রাম সদর থানার ঘোগাদহ ইউনিয়নের চরুয়াপাড়া গ্রামের এ ঘটনায় বুধবার ওই শ্বশুরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ ও ধর্ষিতার পরিবার সূত্রে জানা গেছে, ওই গৃহবধূ তার ৭ মাস বয়সী পুত্রসন্তানকে নিয়ে শ্বশুরবাড়িতে থাকেন। তার স্বামী ঢাকায় রাজমিস্ত্রীর কাজ করেন। তিনি শনিবার ভোররাতে হঠাৎ করে বাড়িতে এসে স্ত্রী ও তার বাবাকে আপত্তিকর অবস্থায় দেখতে পান। এ নিয়ে স্থানীয় ইউপি সদস্য স্থানীয়ভাবে শালিস বৈঠকের মাধ্যমে বিষয়টি সুরাহার চেষ্টা করে ব্যর্থ হন। এরপর ওই ছেলে বাদী হয়ে স্ত্রীকে ধর্ষণের অভিযোগে তার বাবার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

ওই গৃহবধূর অভিযোগ, তার শ্বশুর ভয়ভীতি দেখিয়ে ৫ বার তাকে ধর্ষণ করেছেন। শেষবারের ঘটনা তার স্বামী বাড়িতে এসে দেখছেন। বিষয়টি তার শাশুড়ি জানার পর ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন।

গৃহবধূর শাশুড়ি দাবি করেন, তিনি তার স্বামীকে এ কাজ থেকে বিরত রাখার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। কোরান শরীফ নিয়ে প্রতিজ্ঞা করানোর পরও তাকে নিবৃত্ত করা যায়নি। ধর্ষিতা গৃহবধূর বাবা এ ঘটনার ন্যায্য বিচার দাবি করে বলেন, আমার মেয়ের জীবনটা তছনছ হয়ে গেলো।

এ প্রসঙ্গে সদর থানার ওসি মো. মাহফুজার রহমান জানান, মামলাটি নারী-শিশু নির্যাতন দমন আইনের সংশ্লিষ্ট ধারায় রেকর্ড করা হয়েছে। ওই গৃহবধূকে বুধবার ডাক্তারি পরীক্ষার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ




© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765