মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৩:৩১ অপরাহ্ন




আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘হাসিনা- অ্যা ডটারস টেল’

বিনোদন ডেস্ক
  • প্রকাশ: মঙ্গলবার, ৯ জুলাই, ২০১৯

গত বছরের নভেম্বরে মুক্তি পায় বঙ্গবন্ধুকন্যা ও দেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে নির্মিত ডকু-ড্রামা ‘হাসিনা: অ্যা ডটারস টেল’। ছবিটি এবার বিদেশের মাটিতেও প্রদর্শিত হতে যাচ্ছে।

জানা যায়, ‘হাসিনা: অ্যা ডটারস টেল’ডারবান চলচ্চিত্র উৎসবের ৪০তম আসরে প্রদর্শনের জন্য নির্বাচিত হয়েছে। ডারবান চলচ্চিত্র উৎসবের অফিশিয়াল সাইটটি ভিজিট করে দেখা যায়, আগামী ১৮ জুলাই থেকে শুরু হচ্ছে দক্ষিণ আফ্রিকার গুরুত্বপূর্ণ এই চলচ্চিত্র উৎসবটি, যা চলবে ২৮ জুলাই পর্যন্ত। ডারবান চলচ্চিত্র উৎসবে ‘হাসিনা’ চলচ্চিত্রটি দুইবার দেখানো হবে। উৎসবের তৃতীয় দিনে (২০ জুলাই) দুপুর আড়াইটায় এবং ২৪ জুলাই বিকেল চারটায় দেখানো হবে ছবিটি।

গেল বছরের সেপ্টেম্বরের শেষের দিকে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয় ‘হাসিনা: অ্যা ডটারস টেল’-এর ট্রেলার! দুই মিনিট ৪৮ সেকেন্ড ব্যাপ্তির ট্রেলারটি চলচ্চিত্র সংশ্লিষ্ট মানুষ থেকে শুরু করে সংসদ সদস্য, মন্ত্রী ও রাজনীতিকরাও তাদের টুইটার, ফেসবুক আর ইনস্টাগ্রামে শেয়ার করেন! সেদিন থেকেই চলচ্চিত্রটির জন্য দিন গুণছিলেন দেশের মানুষ।

পিপলু আর খানের পরিচালনায় ‘হাসিনা’ ডকু-ফিকশনের কাহিনি গড়ে উঠেছে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনের দুঃখ-বিষাদ, ব্যক্তিগত আখ্যান, আর নৈকট্যের গল্পগুলো নিয়ে। যদিও নির্মাতা বলছেন, এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বায়োপিক নয়, বরং এটা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার গল্প এবং তার বোন শেখ রেহানার গল্প।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ




© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765