সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন




বাগেরহাটে ক্লাইমেট-স্মার্ট প্রযুক্তির মাধ্যমে জলবায়ু পরিবর্তন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশ: মঙ্গলবার, ৭ জুন, ২০২২
রধান অতিথির বক্তব্য দেন বাগেরহাট কৃষি সম্প্রসরণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আজিজুর রহমান

বাগেরহাটে ক্লাইমেট-স্মার্ট প্রযুক্তির মাধ্যমে খুলনা কৃষি অঞ্চলের জলবায়ু পরিবর্তন ও অভিযোজন প্রকল্পের অবহিতকরণ ও পরিকল্পনা প্রহণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৭জুন) দুপুরে বাগেরহাট কৃষি সম্প্রসরণ অধিদপ্তরের সেমিনার কক্ষে এ অবহিতকরণ ও পরিকল্পনা প্রহণ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন, বাগেরহাট কৃষি সম্প্রসরণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আজিজুর রহমান।

বাগেরহাট কৃষি সম্প্রসরণ অধিদপ্তরের প্রশিক্ষন কর্মকর্তা মোতাহার হোসেনের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য, সাতক্ষীরা বিনা উপকেন্দ্রের উর্ধতন বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ বাবুল আক্তার, সদর উপজেলা কৃষি কর্মকর্তা সাদিয়া সুলতানা, মোল্লাহাট উপজেলা কৃষি কর্মকর্তা অনিমেষ বালা, ফকিরহাট উপজেলা কৃষি সম্প্রসরণ কর্মকর্তা নুসরত জাহান প্রমুখ।

কি নোট স্পিকার এবং ক্লাইমেট-স্মার্ট প্রযুক্তির মাধ্যমে খুলনা কৃষি অঞ্চলের জলবায়ু পরিবর্তন ও অভিযোজন প্রকল্পের প্রকল্প পরিচালক শেখ ফজলুল হক মনি এ বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

উল্লেখ্য, ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে খুলনা কৃষি অঞ্চলের জলবায়ু পরিবর্তন ও অভিযোজন প্রকল্পটি খুলনা কৃষি অঞ্চলের ৪টি জেলার মোট ২৮টি উপজেলা ও দুটি মেট্রো এলাকায় মোট ২১টি প্রযুক্তি নিয়মে ২০২১ সালের জুলাই থেকে ২০২৪ সালের জুন পর্যন্ত প্রকল্প কার্যক্রম পরিচালনা করবে।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765