শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন




চিতলমারীতে চাষিকে সর্বশান্ত করতে ৬০০শসা গাছ কর্তন

চিতলমারী(বাগেরহাট)প্রতিনিধি
  • প্রকাশ: সোমবার, ৫ আগস্ট, ২০১৯
চাষীকে সর্বশান্ত করতে ৬০০ ফলন্ত শসা গাছ কর্তন

বাগেরহাটের চিতলমারীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক চাষীকে সর্বশান্ত করতে প্রতিপক্ষরা ৬০০ ফলন্ত শসা গাছ কেটেছে। রোববার সকালে উপজেলার কুরমনি গ্রামের ক্ষতিগ্রস্থ সবজি চাষি গৌর চন্দ্র বাইন এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছেন।
অভিযোগপত্রে জানা গেছে, কুরমনি গ্রামের সবজি চাষী গৌর চন্দ্র বাইন সম্প্রতি একটি ঘটনায় স্বাক্ষী দেন। এতে ক্ষিপ্ত হয়ে শনিবার রাত ৮ টার দিকে প্রতিপক্ষরা তার চিংড়ি ঘেরের পাড়ের ৩০০ ছোপ (ঝাড়) অর্থাৎ ৬০০ টি ফলন্ত শসা গাছ কেটে ফেলে। এতে ওই চাষির কমপক্ষে দুই লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ সবজি চাষী গৌর চন্দ্র বাইন একই গ্রামের ধীরেন মজুমদারসহ ৩ জনের নাম উল্লেখ করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
কুরমনি গ্রামের কৃষক মৃদুল পাল, রেজাউল দাড়িয়া ও হরে কৃষ্ণ বিশ্বাস জানান, যারা এ জঘন্য কাজ করেছে তারা অমানুষ। সবজি চাষী গৌর চন্দ্র বাইনকে সর্বশান্ত করতে এ কাজ করা হয়ে।
এ ব্যাপারে ধীরেন মজুরদার গাছ কাটার কথা অস্বীকার করে জানান, এমন জঘন্য কাজ যারা করেছে তারা মানুষের মধ্যে পড়ে না। তিনিও এই ন্যাক্কারজনক কাজের নিন্দা জানান।
তবে চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর শরীফুল হক জানান, অভিযোগ পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি খুবই অমানবিক। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি উল্লেখ করেন।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765