1

বগুড়ায় নারী ভাইস চেয়ারম্যানের আত্মহত্যা

বগুড়ার সারিয়াকান্দি উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান পিলু মমতাজ (৫০) আত্মহত্যা করেছেন। তিনি সারিয়াকান্দি উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এবং চন্দনবাইশা ইউনিয়ন পরিষদের মেম্বার তোজাম্মেল হোসেনের স্ত্রী।

গত বৃহস্পতিবার বিকেলে বগুড়া শহরের ফুলদিঘী এলাকায় ভাড়া বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন পিলু মমতাজ। পরে তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে মঙ্গলবার সকাল ৭টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

জানা গেছে, পিলু মমতাজের ছেলে বিজিবিতে চাকরি করেন। ছেলের বউকে নিয়ে তিনি বগুড়া শহরের ফুলদীঘিতে ভাড়া বাসায় বসবাস করেন। বৃহস্পতিবার দুপুরের পর ছেলের বউয়ের সঙ্গে পিলু মমতাজের সাংসারিক বিষয়াদি নিয়ে ঝগড়া হয়। এরপর নিজের ঘরে ঢুকে গলায় ওড়না পেচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে আত্মহত্যার চেষ্টা করেন। বাসার লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে ভর্তি করে। তাকে হাসপাতালের আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

পিলু মমতাজের ভাই হেলাল উদ্দিন বলেন, পারিবারিক কলহ নিয়ে তিনি আত্মহত্যার চেষ্টা করেন। তাকে হাসপাতালে ভর্তি করার পর মঙ্গলবার ভোরে তার অবস্থার অবনতি হয়। পরে সকাল ৭ টার দিকে তিনি মারা যান।