1

মা ইলিশ পরিবহনের অভিযোগে ৩ পুলিশ সদস্য বরখাস্ত

 

নিষেধঅজ্ঞা অমান্য করে মা ইলিশ পরিবহনের দায়ে শরীয়তপুরে ৩ পুলিশ সদস কে বরখাস্ত করেছে শরীয়তপুরের পুলিশ সুপার।

শরীয়তপুর পুলিশ লাইন সূত্রে জানা গেছে, নিষেধঅজ্ঞা অমান্য করে মা ইলিশ পরিবহনের দায়ে শরীয়তপুরে ৩ পুলিশ সদস্যকে বরখাস্ত করেছে শরীয়ত পুরের পুলিশ সুপার। এরা হচ্ছেন- এটিএস আই মিন্টু হোসেন, ড্রাইভার কং সঞ্জিত সমাদ্দার ও কং হৃদয় হোসেন । তারা শরীয়তপুর পুলিশ লাইনে কর্মরত ছিলেন। অভিযুক্ত পুলিশ সদস্যরা জাজিরা উপজেলার পদ্মানদীর পাড় থেকে মা ইলিশ নিয়ে পুলিশ লাইনে ফিরছিলেন।

বুধবার রাত অনুমান সাড়ে ১১টায় শরীয়তপুর শহরের পানি উন্নয়ন বোর্ডের নিকট পৌছিলে ৩ পুলিশকে মাছসহ জনতা আটক করে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট হস্তান্ত করে । নির্বাহী কর্মকর্তা শেখ মোঃ মাহবুব রহমান পুলিশ লাইনে তাদেরকে হস্তান্তর করেন। বিষয়টি পুলিশ সুপারকে জানানোর পরে ওই রাতেই পুলিশ সুপার আবদুল মোমেন নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ পরিবহনের অপরাধে দোষী সাব্যস্ত করে তাদেরকে বরখাস্ত করেন। বরখাস্তকৃত এটিএস আই মিন্টু হোসেন এর বাড়ি বরিশাল, সঞ্জিত সমাদ্দার এর বাড়ি বাগেরহাট ও হৃদয়ের বাড়ি মাদারীপুর জেলায়। । আর মাত্র ১০০ গজ পেরুলেই পুলিশ লাইন। এ সময় তারা জনতার হাতে আটকা পরে চাকুরী হারালেন।
পুলিশ লাইনের আর আই মোঃ সিরাজুল ইসলাম বলেন, নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ পরিবহনের দায়ে পুলিশ সুপার ৩ পুলিশ সদস্যকে বরখাস্ত করেছেন।