1

বাগেরহাট মসজিদের ইমামসহ দুইজনকে পিটিয়ে জখম

বাগেরহাটে মসজিদের ইমামসহ দুইজনকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। শুক্রবার জুম্মার নামাজের পর বাগেরহাট সদর উপজেলার চাপাতলা গ্রামে এই ঘটনা ঘটে। আহতরা হলেন, চাপাতলা গ্রামের মৃত: হারেজ মল্লিকের ছেলে স্থানীয় মসজিদের ইমাম হাফেজ মো: বেল্লাল হোসেন (৪২) ও জোহর মল্লিকের ছেলে সোহেল মল্লিক (২৩)। আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় আহত সোহেল মল্লিকের পিতা জোহর মল্লিক বাগেরহাট মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ এবং বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি আহদের সুত্রে জানাগেছে, শুক্রবার মসজিদ থেকে জুম্মার নামাজ পড়ে বের হওয়ার সাথে সাথেই পুর্ব শত্রুতার জের ধরে ওঁত পেতে থাকা ৪/৫ জনের সংঘবদ্ধ প্রতিপক্ষরা সোহেল মল্লিককে বেধড়ক পেটাতে থাকে। এসময় ওই মসজিদের ইমাম হাফেজ মো: বেল্লাল হোসেন মসজিদ থেকে বের হয়ে তাকে রক্ষা করতে গেলে তাকেও বেধড়ক পিটিয়ে জখম করে। তাদের আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। তাদের মাথায় ও শরিরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাতাব উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।