1

বাগেরহাটে ভূমিহীনদের ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিলেন পুলিশ সুপার

করোনাভাইরাসের সংক্রমন রোধে ঘরে থাকা ভূমিহীন হতদরিদ্রদের ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়। বুধবার রাতে জেলা পুলিশের পক্ষ থেকে সদর উপজেলার সায়েড়া লক্ষ্মীখালী আদর্শ (গুচ্ছ) গ্রামের ভূমিহীন হতদরিদ্র পরিবার এবং ছিন্নমূল মানুষের ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেন তিনি।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার ওবায়দুর রহমান ও মো. মিজানুর রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, ষাটগম্বুজ ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান বাচ্চু, বাগেরহাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক আলহাজ্ব তালুকদার আব্দুল বাকী, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহতাব উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে শহরের অর্ধ শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
সাজিয়ে রাখা খাদ্য সামগ্রীর প্যাকেটগুলো নিদষ্ট দূরত্ব বজায় রেখে নিয়ম মেনে একেক জন করে খাবার নিয়ে বাড়িতে চলে যায়। প্রতিটি প্যাকেটে ১০ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি করে ডাল, তেল, লবন ও পেঁয়াজ দেয়া হয়।


পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, সরকারি নিয়ম মেনে মানুষ ঘরে থাকা হতদরিদ্র মানুষেরা যাতে খাবারের কষ্ট না পায়, সে জন্য পুলিশ বিভাগের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। খাদ্য সামগ্রী বিতরনের এই সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে।