1

৬ মাস স্মৃতিশক্তি ছিল না দিশার

শরীর ফিট রাখতে জিমে প্রচুর সময় ব্যয় করতে দেখা যায় ‘বাগি টু’ খ্যাত এ অভিনেত্রীকে। তবে এই দিশাই নাকি শরীরচর্চার সময় চোট পেয়ে স্মৃতিশক্তি হারিয়েছিলেন! সম্প্রতি এক সাক্ষাৎকারে এ তথ্য জানান অভিনেত্রী দিশা পাটানি।

দিশা বলেন, একবার ট্রেনিং করার সময় কংক্রিটের ধাক্কা লেগে মাথায় আঘাত পায়। এরপর ছয় মাসের জন্য তার স্মৃতি নষ্ট হয়ে যায়। তিনি আরও বলেন, ‘আমার জীবন থেকে ছ’মাস হারিয়ে যায়। ওইসময় কিছুই মনে ছিল না আমার।’

এতকিছুর পরও তিনি দমে যান নি। নিয়মিত জিমন্যাস্টিক্স ও মার্শাল আর্টসের অনুশীলন চালিয়ে গেছেন তিনি। তার মতে আঘাত অনুশীলনেরই একটা অংশ। শ্যুটিংয়ের কাজে ব্যস্ত না থাকলে জিমন্যাস্টিক্স ও মার্শাল আর্টস নিয়েই থাকেন দিশা।

এই সুন্দরী আরও বলেন, তিন বছর আগে জিমন্যাস্টিক্স শুরু করি আমি। জিমন্যাস্টিক্সের থেকে মার্শাল আর্টস অনেক সহজ। জিমন্যাস্টিক্সের জন্য সাহসীও হতে হয়। অনেক সময় ব্যয় করে আমি এই জায়গায় পৌঁছেছি। প্রতিদিন এগুলো অনুশীলন করতে হয়। আঘাত লাগলে তবেই কোথাও পৌঁছনো যায়।

আঘাতের সঙ্গে দিশার সখ্যতা নতুন নয়। সম্প্রতি সালমানের ‘ভারত’ ছবিতে শ্যুটিংয়ে  হাঁটুতে চোট পান তিনি। তবে বিটাউনে তার ফিটনেস রীতিমত আলোচনার বিষয়। ছবিতে স্টান্টও নিজেই করতে পছন্দ করেন দিশা।

সালমানের ‘ভারত’ ছবিতে শেষবার দেখা যায় দিশাকে। এছাড়া মোহিত সূরির পরিচালনায় পরবর্তী ছবি ‘মলং’-এ  দেখা যাবে তাকে। দিশা ছাড়াও এই ছবিতে আরও রয়েছেন আদিত্য রায় কাপুর, অনিল কাপুর ও কুনাল খেমু। আগামী বছর ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে এ ছবিটি। সূত্র: জিনিউজ