বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন




বরিশালে ৫’শ পরিবারের বাড়ি ত্রাণ পৌছে দিলেন বিএনপি নেতা কাওছার 

উজিরপুর ( বরিশাল ) প্রতিনিধি
  • প্রকাশ: বুধবার, ২৯ এপ্রিল, ২০২০

করোনা ভাইরাসের কারণে সবকিছু বন্ধ থাকায় দিনমজুর ও কর্মহীন মানুষের বাড়ি বাড়ি ত্রাণ ও ইফতার পৌছে দিলেন উজিরপুর বিএনপি নেতা কাওছার মজুমদার ।

গত ৫ দিনধরে উপজেলার শোলক, জল্লা, শাতলা, ওটরা, বামরাইল, বড়াকোঠা ইউনিয়নসহ প্রায় বিভিন্ন ইউনিয়নে ঘর বন্দি ও কর্মহীন অসহায় ৫ শতাধিক পরিবারের মধ্যে এ ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসব খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল,তৈল, পেঁয়াজ, রসুন, আলু বুটের ডাল, চিড়া, মুড়ী, চিনি, খেজুর। এছাড়াও ওই খাদ্যসামগ্রী প্যাকেটের সাথে হাত ধোয়ার জন্য সাবান ও দেয়া হয় ।

বিএনপি নেতা কাওছার মজুমদার বলেন, দেশের মানুষ আজ একটি ভয়ানক পরিস্থিতি মোকাবিলা করছে। মানুষের পেটে খাবার নেই। আয়-রোজগারের পথ বন্ধ হয়ে গেছে। আমার নিজের উদ্যোগে গৃহবন্দী শ্রমজীবী পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে দিয়ে এসেছি। করোনা মোকাবিলায় সবাই কে ধৈর্য এবং নিয়ম অনুযায়ী চলাচল করার উপর গুরুত্ব দেয়ার আহ্বান জানান । এড়াও করোনা সংক্রামন রোধে স্বাস্থ্য বিভাগের নির্দেশনা মেনে চলতে সকলের প্রতি অনুরোধও জানান ।

খাদ্যসমগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন, উজিরপুর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাকির জমাদার, যুবদল নেতা জসিম খলিফ,মোঃ হায়দার হাওলাদার, শোলক ইউনিয়নের যুবদল নেতা মোঃ জলিল হাঃ, ঢাকা কলেজ ছাত্রনেতা মৃধা জুয়েল, যুবদল নেতা ফারুক খান, ছাত্র নেতা মোঃ শাকিল ইসলাম, মোহাম্মদ আনিস, মোঃ আশিক, ঢাকা উত্তরা মহানগর ছাত্রদলের সদস্য মোঃ খাইরুল আলম সুমন, মোঃ মাসুম বিল্লা, ছাত্রনেতা ভোলানাথ, মোহাম্মদ জসিম ইসলাম, উজিরপুর থানা ছাত্রনেতা মোঃ রাজিব মজুমদার, ইমন সরদার, ছাত্রনেতা মোঃ রবিউল ইসলাম, বড়াকোঠা ইউনিয়ন বিএনপির সদস্য মোঃ খোকন শিকদার, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খোকন প্রমুখ ।

উল্লেখ্য, বরিশাল বিভাগে বিএনপি নেতা-কর্মীদের মধ্যে ব্যাক্তিগত ভাবে প্রথম ত্রাণ সামগ্রী বিতারন শুরু করেছেন কাওসার মজুমদার । স্কুল জীবন থেকে ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত । তিনি সহায় গরীবের বন্ধু । কাওসার মজুমদার উজিরপুর উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি মেস্তাফিজুর রহমান টুকু মজুমদারের ছেলে।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765