1

শেখ তন্ময় এমপি’র উদ্যোগে ‘বাগেরহাট অক্সিজেন ব্যাংকে’র উদ্বোধন

‘হটলাইনে ফোন করি, অক্সিজেন পৌছে যাবে আপনার বাড়ী’ এই শ্লোগানে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের উদ্যোগে বাগেরহাট অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল বাগেরহাট পুরাতন কোর্ট মসজিদ এলাকায় ফিতা কেটে এই অক্সিজেন ব্যাংকের উদ্ধোধন করেন, বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলাম।

 

এসময় অন্যান্যের মধ্যে বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক, সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভূইয়া হেমায়েত উদ্দিন, সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভিন, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. মোর্শারফ হোসেন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: প্রদীপ কুমার বকসিসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

হটলাইন নম্বর ০১৮৮৬৩০৫৩০৯ তে ফোন পেলেই বাগেরহাট জেলা ছাত্রলীগের নেতাকর্মী ও স্বেচ্ছাসেবীরা রোগীদের বাড়ীতে পৌছে যাবেন।

বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দীন বলেন, ‘হটলাইনে ফোন করি, অক্সিজেন পৌছে যাবে আপনার বাড়ী’ এই শ্লোগানে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় বাগেরহাট অক্সিজেন ব্যাংক প্রতিষ্ঠা করেছেন। প্রাথমিক ভাবে এখানে ৫০টি সিলিন্ডার রাখা হয়েছে। এর সংখ্যা আরো প্রয়োজন অনুযায়ী আরো বাড়ানো হবে। জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের নেতৃত্বে এই অক্সিজেন ব্যাংক পরিচালিত হবে।

বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান বলেন, বাগেরহাটের সংসদ সদস্য শেখ তন্ময় জেলার কোভিড পরিস্থিতিতে নানা ধরনের পদক্ষেপ গ্রহন করেছেন। এই সময় এসে তিনি রোগীদের কথা চিন্তা করে বাগেরহাট অক্সিজেন ব্যাংক প্রতিষ্ঠা করেছেন। এরফলে জেলাবাসী অনেক উপকৃত হবে।

 

ভিডিও দেখুন