সোমবার, ২৭ জুন ২০২২, ১১:২৩ অপরাহ্ন
সর্বশেষ
বাগেরহাটে আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস পালিত বাগেরহাটে মাতৃত্বকালীন ভাতা প্রদান কর্মসূচির উপকারভোগীদের প্রশিক্ষন শুরু দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের দাত ভাঙ্গা জবাব দেয়া হবে – শেখ তন্ময় এমপি চিতলমারীতে বিক্ষোভকারীদের ইটের আঘাতে কৃষকলীগ নেতা আহত বা‌গেরহা‌টে জেলা প্রশাস‌নের সা‌থে সরকারী বিদ‌্যাল‌য়ের অ‌ভিভাবক‌দের মত‌বি‌নিময় বাগেরহাট সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক পরিষদের কমিটি গঠন বাগেরহাটে পরিবার পরিকল্পনা সেবার মান উন্নয়নে ওয়ার্কিং কমিটির সভা বাগেরহাটে মহানবী (সাঃ)কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ ব্ল্যাকমেইল করে দেড় মাস ধর্ষণ, অভিযুক্তকে ডেকে নিয়ে গিয়ে খুন করল দশম শ্রেণির ছাত্রী! নবী মোহাম্মদ (সাঃ) কে নিয়ে কটূক্তি করায় বিজেপি নেতা গ্রেপ্তার




শুভেচ্ছায় সিক্ত নতুন কমিটি

বিনোদন ডেস্ক
  • প্রকাশ: রবিবার, ২৭ অক্টোবর, ২০১৯

অবশেষে সকল নাটকীয় পরিস্থিতির অবসান হলো বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচন নিয়ে। আবারো সমিতির নেতৃত্বে এলেন সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান। তাদের প্যানেলের সবাই জয়ী হয়েছেন। বিজয়ীদের নাম ঘোষণার পর থেকে শিল্পী-কলাকুশলী থেকে চলচ্চিত্রের অন্যান্য কলাকুশলীরাও শুভেচ্ছা জানাচ্ছেন শিল্পী সমিতির নতুন কমিটিকে।

সভাপতি পদে চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হয়েছেন মিশা সওদাগর। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেছেন জায়েদ খান।

প্রথমবারের মতো শিল্পী সমিতির নির্বাচন করলেন মৌসুমী। ওমর সানী নির্বাচন করার কথা থাকলেও শেষ পর্যন্ত সভাপতি পদে লড়েন মৌসুমী। দীর্ঘ ক্যারিয়ারে মৌসুমীর জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। তাই এবার নির্বাচন তাকে নিয়ে বেশ আলোচনা তৈরি করে দেয়।

মিশা সওদাগর ও জায়েদ খান পূর্ণ প্যানেল নিয়ে জয়লাভ করায় বিএফডিসিতে আনন্দের জোয়ার বইছে মিশা-জায়েদ প্যানেলের সবার মধ্যে।

এদিকে মিশা-জায়েদ প্যানেলের জয়ে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন নাইম-শাবনাজ। মিশা-জায়েদের প্যানেলের সাফল্যে প্যানেলের বিজয়ী সবাইকে অভিনন্দন জানান তারা। শুধু তাদের নয়, যারা জয়লাভ করতে পারেননি তাদের জন্যও শুভকামনা জানিয়েছেন। নাঈম-শাবনাজ জানান, শিল্পীরা পরিবারেরই অংশ। আগামী দিনে নাইম-শাবনাজ সমিতির জন্য আরো উন্নয়নমূলক এবং কল্যাণকর কাজ করার প্রত্যাশা রাখেন মিশা-জায়েদসহ তাদের পূর্ণ প্যানেলের কাছে।

এবার নির্বাচনে সর্বাধিক ভোট পেয়ে বেশ আলোচনায় আসেন আলেকজান্ডার বো। তিনি ভোট পেয়েছেন ৩৩৭টি ভোট। অন্যদিকে এবার নির্বাচন করেন অরুণা বিশ্বাস। ৩১৫ ভোট পেয়ে কার্যকরী পরিষদ সদস্য পদে বিজয়ী হন তিনি।

সহ-সভাপতি পদে নির্বাচিত মনোয়ার হোসেন ডিপজল পেয়েছেন ৩১১ ভোট, মাসুম পারভেজ রুবেল পেয়েছেন ২৯৩। তাদের সঙ্গে নানা শাহ পরাজিত হয়েছেন ৯৮ ভোট পেয়ে।

সহ-সাধারণ সম্পাদ পদে ৭১ ভোট পাওয়া সাংকু পাঞ্জাকে হারিয়েছেন ২৮১ ভোট পাওয়া আরমান। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে ২৪৭ ভোট পেয়ে জিতেছেন চিত্রনায়ক ইমন। তার প্রতিদ্বন্দ্বী নূর মোহাম্মদ খালেদ আহমেদ পেয়েছেন ১০৫ ভোট।

সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন ২৩০ ভোটে নির্বাচিত হয়েছেন। তার সঙ্গে অভিনেতা ডন পেয়েছেন ১২২ ভোট। কার্যকরী পরিষদ সদস্য পদে বিজয়ী ১১ জন হলেন অঞ্জনা সুলতানা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী , বাপ্পারাজ, মারুফ আকিব ও রোজিনা।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765