1

শিশু শিক্ষার্থি ধর্ষনের অভিযোগে গ্রেফতার মাদ্রাসা অধ্যক্ষ রিমান্ডে

শিশু শিক্ষার্থীদের ধর্ষণের অভিযোগে গ্রেফতার নারায়ণগঞ্জের ফতুল্লার মাহমুদনগর এলাকার বাইতুল হুদা ক্যাডেট মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মো. আল আমিনকে পাঁচদিন পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

দুই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আল আমিনকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করে। রোববার শুনানি নিয়ে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কাওসার আলম পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

১২ জন শিশু শিক্ষার্থীকে যৌন হয়রানি ও ধর্ষণের অভিযোগে বৃহস্পতিবার আল আমিনকে তার প্রতিষ্ঠিত মাদ্রাসা থেকে গ্রেফতার করে র্যারব। গ্রেফতারের পর ১০-১২ শিক্ষার্থীকে যৌন হয়রানি ও ধর্ষণের কথা স্বীকার করে সে। তার ব্যবহৃত মোবাইল ফোন ও কম্পিউটার থেকে একাধিক ছাত্রীর ছবি লাগিয়ে বানানো পর্নো ভিডিও উদ্ধার করা হয়।

মো. আল আমিন তার প্রতিষ্ঠিত মাদ্রাসার পাশের একটি মসজিদেরও ইমাম। তিনি কুমিল্লার মুরাদনগর উপজেলার ভূঁইয়াপাড়া এলাকার রেনু মিয়ার ছেলে।

আল আমিনকে গ্রেফতারের পর শুক্রবার সকালে মাদ্রাসাছাত্রীদের পরিবারের পক্ষ থেকে ভুক্তভোগী এক ছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। এছাড়া পর্নোগ্রাফি ও ডিজিটাল নিরাপত্তা আইনে র‌্যাবের পক্ষ থেকে আরেকটি মামলা করা হয় আল আমিনের বিরুদ্ধে।