মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন




শিল্পী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন

বিনোদন ডেস্ক
  • প্রকাশ: মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৯

কথা ছিল আগস্ট মাসে অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। কিন্তু শোকের মাস হওয়ায় শিল্পী সমিতি নির্বাচন করা থেকে বিরত থাকে।

এদিকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২০২১ মেয়াদের কমিটি নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে আগামী ১৮ অক্টোবর।

সমিতির বর্তমান সাধারণ সম্পাদক জায়েদ খান জানান, ৪ অক্টোবর ঘোষণা করা হবে আগামী নির্বাচনের তফসিল। একই মাসে ভোট অনুষ্ঠিত হবে। গত মঙ্গলবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের শিল্পী সমিতির কার্যালয়ে চলতি কমিটির কার্যনির্বাহী সংসদের সভায় নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়।

এদিকে শিল্পী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করতে যাচ্ছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তার সঙ্গে থাকছেন আরও দুইজন কমিশনার- পীরজাদা হারুন ও বিএইচ নিশান।

আসন্ন নির্বাচনে মিশা সওদাগর সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে জায়েদ খান প্রার্থী হবেন। অন্যদিকে চিত্রনায়িকা মৌসুমীকে সভাপতি করে তৈরি হচ্ছে আরেকটি প্যানেল। এরই মধ্যে মৌসুমী আনুষ্ঠানিকভাবে নিজের প্রার্থিতার ঘোষণা দিয়েছেন। প্রার্থী হিসেবে রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, পূর্ণিমা, পপি, নিপুণ, ইমন, নীরবসহ বেশ কয়েকজন তারকা নির্বাচনে প্রার্থিতা করবেন বলে জানা গেছে। নির্বাচন উপলক্ষে প্রার্থী হতে ইচ্ছুকেরা নিজেদের ভোট ব্যাংক বাড়ানোর উদ্দেশ্যে ইতিমধ্যেই তোড়জোড়ও শুরু করে দিয়েছেন।

উল্লেখ্য, এর আগে ২০১৭ সালের ৫ মে অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ত্রিবার্ষিক নির্বাচনে মিশা সওদাগর ও জায়েদ খানের প্যানেল জয়ী হয়। এই কমিটির মেয়াদ শেষ হয়েছে গত ২৪ মে।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765